হোনার কাস্টমার কেয়ার নাম্বার, ইমেইল, হেড অফিস-Honer customer care number

প্রিয় ভিজিটর আমরা সকলেই বিভিন্ন ব্রান্ডের মোবাইল ফোন ব্যবহার করে থাকি। বিভিন্ন ব্র্যান্ডের স্মার্ট ফোনগুলো আমরা ব্যবহার করে থাকি এবং এই স্মার্টফোনগুলো থেকে ভালো মানের সার্ভিস পাওয়ার আশা করি। সকল কোম্পানি ভাল মানের স্মার্টফোনগুলো বাজারে লঞ্চ করে এবং সকল কাস্টমারদের কাছে তারা নাম অর্জন করার চেষ্টা করে অর্থাৎ জনপ্রিয় অর্জন করার চেষ্টা করে। তেমনি বাংলাদেশের ভিতরে এমন একটি জনপ্রিয় স্মার্ট ফোন লঞ্চ করেছেন কোম্পানিটি যে কোম্পানিটি হলেন হোনার। হোনার মোবাইল কোম্পানি কি বাংলাদেশে বেশ কিছু মোবাইল লঞ্চ করেছেন যেই মোবাইলগুলো বাংলাদেশের বেশ জনপ্রিয়তা অর্জন করতে পেয়েছে এবং বেশ মানুষ এই ফোনগুলো ব্যবহার করার জন্য নিয়েছে।

আপনারা যারা বিভিন্ন ব্র্যান্ডের স্মার্ট ফোন চালান তারা অবশ্যই জেনে থাকবেন যে বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোনের সমস্যা হলে বা এই ফোন গুলো কোনভাবেই ওয়ারেন্টি বা গ্যারান্টিতে ট্রান্সফার করতে হলে অবশ্যই তাদের কাস্টমার কেয়ার সার্ভিসগুলো সম্পর্কে আমাদের জানা প্রয়োজন। আপনি আপনার স্মার্টফোনটি যখন নেবেন তখন আপনার এই স্মার্টফোনটি ক্রয় করার সময় আপনাদেরকে বিভিন্নভাবে তারা ওয়ারেন্টি গ্যারান্টি সহ বিভিন্ন রকম ক্যাশ ভাউচার সহ নানা রকম অফার দিয়ে থাকে। আপনাকে যদি তারা নানারকম ক্যাশ ভাউচার দিয়ে থাকে বা ওয়ারেন্টি দিয়ে থাকে বা কোনোভাবেই এই ফোনটি তাদের কাস্টমার কেয়ারের পাঠানোর প্রয়োজন হয় বা পাঠানোর চেষ্টা করেন তাহলে অবশ্যই তাদের কাস্টমার কেয়ার সম্পর্কে আপনাকে জানতে হবে।

হোনার কাস্টমার কেয়ার নাম্বার

বাংলাদেশের মধ্যে সবথেকে জনপ্রিয় স্মার্টফোনগুলোর মধ্যে অন্যতম একটি ব্র্যান্ড হলেন হোনার। ওনার বাংলাদেশের মধ্যে সবথেকে জনপ্রিয় একটি স্মার্টফোন কোম্পানি যে কোম্পানিটির বেশ কিছু ফোন লঞ্চ করেছেন এবং মানুষের কাছে বিক্রি করে তার জনপ্রিয়তা অর্জন করতে পেরেছেন। এই ফোনগুলোর বিভিন্ন রকম সার্ভিসিং করাতে বা নতুন কিছু জিনিসপত্র লাগাতে অর্থাৎ ডিসপ্লে পরিবর্তন সহ আইসি পরিবর্তন ও সার্কিট সমস্যা সহ বিভিন্ন সমস্যার সমাধানের জন্য অনেকেই আছেন যারা কাস্টমার কেয়ার গুলোতে যোগাযোগ করার চেষ্টা করেন। আপনিও যদি ওনার কাস্টমার কেয়ার গুলোর সাথে যোগাযোগ করতে চান তাহলে অবশ্যই আপনাকে তাদের লোকেশন গুলোতে যেতে হবে এবং তাদের ফোন নাম্বার সাথে যোগাযোগ করতে হতে পারে।

তাই আজকে আমরা আপনাদের সামনে আমাদের আজকের প্রতিবেদনটির মাধ্যমে খুব সুন্দর ভাবে তুলে ধরার চেষ্টা করব হোনার কাস্টমার কেয়ার সার্ভিস এর ঠিকানা লোকেশন ফোন নাম্বার সহ যাবতীয় তথ্যগুলো। যাতে আপনি আপনার আশপাশ এলাকা থেকে অর্থাৎ আপনার কাছে নিকটস্থ কোনো কাস্টমার কেয়ার থেকে বিভিন্ন রকম সমস্যার সমাধান করতে পারেন অথবা পরামর্শ গ্রহণ করতে পারেন হনার কাস্টমার কেয়ার গুলো থেকে। তাহলে চলুন আমাদের সকল তথ্যগুলো আমরা সুন্দরভাবে সাজিয়ে আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করি।

হোনার কাস্টমার কেয়ার হেড অফিস

Honor Toll Free Number
Honor customer care phone number : 18002109999
From 9AM – 9PM (Mon-Sun)
Honor customer care email: hihonor.in@huawei.com
Honor mobile warranty Extended
Honor Forum
Honor Facebook
Honor Twitter
Honor Official website

 

হোনার কাস্টমার কেয়ার মোবাইল নাম্বার

Product &Technical Support

Bangladesh,Hotline- 08000777777 (Toll Free)

শনিবার-বৃহস্পতিবার সরকারি ছুটির দিন ব্যতীত, সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত

help@joinhonor.com

 

প্রিয় ভিজিটর আপনি যদি অনার কোম্পানির বা হনার ব্রান্ডের কোন স্মার্টফোন ব্যবহার করে থাকে তাহলে এই স্মার্টফোনের নানা রকম সমস্যা সমাধানের জন্য আপনাকে অবশ্যই সংস্থাগুলোর সাথে যোগাযোগ করতে হবে। তারা ফোনগুলো লঞ্চ করার সাথে সাথেই বিভিন্ন পয়েন্ট তৈরি করেছেন যে পয়েন্টগুলোতে তারা কাস্টমারদের বিভিন্ন রকম সার্ভিস দিতে পারবেন এবং কাস্টমারদের বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা করতে পারবেন। আপনার জেলায় বা আপনার বিভাগের আশপাশে দেখবেন বিভিন্ন মোবাইল কাস্টমার কেয়ার রয়েছে সেখানে আপনি হনার কাস্টমার কেয়ারও পেয়ে যাবেন সেই ওনার কাস্টমার কেয়ার গুলোতে যোগাযোগ করতে পারেন এবং আপনার ফোনের সমস্যাগুলো সমাধান করতে পারেন খুব সুন্দর ভাবে। এ বিষয়ে যদি আপনার কোন মতামত থাকে বা পরামর্শ থাকে অবশ্যই সেটি আমাদের কমেন্ট করে জানাতে পারেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top