স্বরাষ্ট্রমন্ত্রীর মোবাইল নাম্বার, হেড অফিস ও ঠিকানা

প্রিয় ভিজিটর আবার আপনাদের সামনে এমন একটি গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করব যে বিষয়টি আপনাদের জানা অন্তত জরুরী। আমাদের সামনে কিছু ভিজিটর আছেন যারা প্রতিনিয়ত কিছুসংখ্যক মানুষের সাথে যোগাযোগ করার চেষ্টা করেন এবং তাদের আইডেন্টিফাই অর্থাৎ তাদের লোকেশন গুলো অনুসন্ধান করেন। আবার আজকে আপনাদের সামনে এমন একটি গুরুত্বপূর্ণ ব্যক্তি সম্পর্কে আলোচনা করব যে ব্যক্তিটি আপনাদের বিশেষ উপকারে আসবে এবং তার মোবাইল নাম্বার গুলো খুঁজে পাওয়া খুবই কষ্টকর। আজকে আমরা আপনাদের সামনে গুরুত্বপূর্ণ ব্যক্তিটি সম্পর্কে আলোচনা করব সেই ব্যক্তিটি হলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। আপনারা যারা এই জনপ্রিয় সেলিব্রেটি ব্যক্তিটি অর্থাৎ সাধারণ মানুষ এর বন্ধু আসাদুজ্জামান খান সম্পর্কে জানতে আগ্রহী বা তাদের ফোন নাম্বার সংগ্রহ করতে আগ্রহী তারা আমাদের সাথে থাকবেন।

অনেক ব্যক্তিবর্গ আছেন যারা স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে যোগাযোগ করার জন্য বা তার হেড অফিস সম্পর্কে জানার জন্য আগ্রহ প্রকাশ করেন। এছাড়াও স্বরাষ্ট্রমন্ত্রীর কিছু আত্মীয়স্বজন বা তার আশপাশের কিছু মানুষ আছেন যারা তার নাম্বারগুলো হারিয়ে ফেলেছেন বা পররাষ্ট্র মন্ত্রীর সাথে যোগাযোগ করতে যাচ্ছেন বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় সম্পর্কে। তাদের জন্য সাধারণত আমরা আজকের প্রতিবেদনটিতে তুলে ধরার চেষ্টা করব স্বরাষ্ট্রমন্ত্রীর মোবাইল নাম্বার সম্পর্কে। যাতে তারা খুব সহজে আমাদের নিবন্ধন থেকে সংগ্রহ করতে পারে পররাষ্ট্রমন্ত্রীর যাবতীয় তথ্য গুলো এবং প্ররাষ্ট্র মন্ত্রীর সাথে যোগাযোগ করার সকল মাধ্যমগুলোর সম্পর্কে। স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে যোগাযোগ করার সকল মাধ্যমগুলো জানতে অবশ্যই আপনাকে আমাদের সাথে থাকতে হবে এবং আমাদের সকল তথ্যগুলো সংগ্রহ করতে হবে।

স্বরাষ্ট্রমন্ত্রীর মোবাইল নাম্বার

আমাদের দেশের কিছু ব্যক্তিবর্গ আছেন যারা সবার উপরে এবং বর্তমান সময়ের জনপ্রিয় ব্যক্তিদের মধ্যে অন্যতম ব্যক্তি হলেন জাতীয় সংসদে যারা আছেন। আপনি হিসেব করে দেখবেন যে বাংলাদেশের জাতীয় সংসদে যারা বসে আছেন বা সংসদ থেকে যারা আইন পাস করেন তাদের কি বাংলাদেশের সব থেকে বড় মানুষ বলা হয় এবং সেলিব্রিটি অর্থাৎ জনপ্রিয় ব্যক্তি বলা হয়। এবং এই ব্যক্তিগুলোর সাধারণত ক্ষমতার ঊর্ধ্বে থাকে তাই তাদের সাথে যোগাযোগ করার অনেক মানুষেরই প্রয়োজন হয়ে থাকে। বাংলাদেশের সব ব্যক্তিদের মধ্যে সবার ঊর্ধ্বে হলেন মাননীয় মন্ত্রী এবং এমপিগণ। তাই বিভিন্ন প্রয়োজনে বিভিন্ন কাজে আমাদের অবশ্যই সেই সকল ব্যক্তিদের জানা প্রয়োজন এবং তাদের সাথে যোগাযোগ করার প্রয়োজন হতে পারে তাই আমরা বিশেষ কিছু ব্যক্তিদের মোবাইল নাম্বার গুলো অনুসন্ধান করি। বিশেষ ব্যক্তিদের মধ্যে একজন হলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। আসাদুজ্জামান খান কামালের মোবাইল নাম্বারটি আমরা সুন্দরভাবে আপনাদের সামনে উপস্থাপন করার চেষ্টা করলাম।

স্বরাষ্ট্রমন্ত্রীর মোবাইল নাম্বার – আসাদুজ্জামান খাঁন-০১৭১১৫৪১৫৬৯

স্বরাষ্ট্রমন্ত্রীর হেড অফিস ও ঠিকানা

আপনার অবশ্যই জেনে থাকবেন যে পররাষ্ট্রমন্ত্রী সকল ক্ষমতার উর্ধ্বে। একজন স্বরাষ্ট্রমন্ত্রী শুধুমাত্র বাংলাদেশের সকল বাহিনীকে পরিচালনা করার ক্ষমতা রাখেন। সকল বাহিনীকে হুকুম করতে পারেন এবং সকল বাহিনীকে নিজের ক্ষমতামত্য পরিচালনা করতে পারেন শুধুমাত্র একজনই সেটি হলেন স্বরাষ্ট্রমন্ত্রী। তাহলে আপনারা বুঝতে পারছেন স্বরাষ্ট্রমন্ত্রীর ক্ষমতা সবার ঊর্ধ্বে তাই এই স্বরাষ্ট্রমন্ত্রী সম্পর্কে জানতে বা তার হেড অফিসে যোগাযোগ করতে অথবা তার ঠিকানায় যোগাযোগ করতে অনেকেরই আগ্রহ হয়। তাই আমরা আপনাদের সামনে সুন্দরভাবে তুলে ধরার চেষ্টা করব স্বরাষ্ট্রমন্ত্রীর হেড অফিস সম্পর্কে যাতে আপনারা খুব সহজে স্বরাষ্ট্রমন্ত্রী হেড অফিসে গিয়ে যোগাযোগ করতে পারেন।

নাম আসাদুজ্জামান খান, এমপি
পদবি মাননীয় মন্ত্রী
অফিস স্বরাষ্ট্র মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়
ই-মেইল minister@mha.gov.bd
ফোন (অফিস) ০২-২২৩৩৫৪৮০০
ইন্টারকম ১০১
কক্ষ নম্বর ৩০৭
ফোন (বাসা) ০২-২২৩৩৬৭৯৭০
মোবাইল ০১৫৫০০৬৪০০০
ফ্যাক্স ০২-৯৫৭৪৫০০

আপনারা যারা আমাদের এই প্রতিবেদনটিতে এসেছেন বিভিন্ন সেলিব্রিটিদের সম্পর্কে জানতে অথবা স্বরাষ্ট্রমন্ত্রীর মোবাইল নাম্বার সম্পর্কে জানতে তাদের জন্য আমাদের এই নিবন্ধনটি। আপনারা আমাদের এই নিবন্ধনটি থেকে পররাষ্ট্রমন্ত্রীর ফোন নাম্বার সহ তাদের ইমেইল এড্রেস ঠিকানা এবং তার স্থায়ী ঠিকানা এবং বাসভবনসহ সকল তথ্যগুলো সংগ্রহ করতে পারবেন। আপনি যদি আমাদের উপস্থা আলোচনা গুলো মনোযোগ সহকারে দেখেন এবং সে তথ্যগুলো সংগ্রহ করার আগ্রহ প্রকাশ করেন তাহলে অবশ্যই এটি পূর্বেই আপনি সকল তথ্যগুলো সংগ্রহ করতে পেরেছেন আশা করি। আমাদের তথ্যগুলো যদি আপনাদের ভালো লাগে বা আপনার উপকারে আসে অবশ্যই আপনি কমেন্ট করে জানাতে পারেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top