সিঙ্গার আইপিএস এর দাম – Singer IPS Price

হ্যালো বন্ধুগণ আপনাদের স্বাগতম জানাচ্ছি আমাদের আজকের প্রতিবেদনটিতে। আমরা আমাদের আজকের প্রতিবেদনটি সাজিয়েছি আপনাদের জন্য কিছু তথ্য নিয়ে। আমাদের আজকের প্রতিবেদনটিতে থাকছে এমন একটি ইলেকট্রনিক ডিভাইস যে ডিভাইসটি অন্তত গুরুত্বপূর্ণ সকল মানুষের কাছে। তাই আপনারা যারা আমাদের প্রতিবেদনটিতে প্রতিনিয়ত ভিজিট করেন এবং আমাদের প্রতিবেদন থেকে তথ্য সংগ্রহ করেন তাদের কে আমরা সদর সম্ভাষণ জানাচ্ছি আজকের প্রতিবেদনটিতে। আমরা আমাদের প্রতিবেদনটিতে সুন্দরভাবে তুলে ধরার চেষ্টা করলাম সিঙ্গার আইপিএস এর দামের তালিকা। যাতে আপনারা আমাদের প্রতিবেদনটি থেকে সিঙ্গার কোম্পানির আইপিএস গুলোর দামের তালিকা গুলো সংগ্রহ করতে পারেন এবং সে তথ্যগুলো সংগ্রহ করে বিভিন্ন উপকারে লাগাতে পারেন।

আপনারা যারা ইতিপূর্বে সিঙ্গার কোম্পানির আইপিএস ব্যবহার করেছেন বা আইপিএস ব্যবহার করার পরিকল্পনা করতেছেন তাদের জন্য আমাদের প্রতিবেদনটি গুরুত্বপূর্ণ। আপনি যদি সিঙ্গার শোরুম থেকে আইপি এর সংগ্রহ করতে চান বা আইপিএস কেনার আগ্রহ প্রকাশ করেন তাহলে পূর্বেই আপনাকে আমাদের প্রতিবেদনটি থেকে সিঙ্গারের বিভিন্ন আইপিএস এর দামের তালিকা গুলো জানতে হবে। এছাড়াও সিঙ্গারের বিভিন্ন আইপিএলের গুণগতমান গুলো সম্পর্কে জানতে হবে এবং তাদের অফার গুলো সম্পর্কে আমাদের প্রতিবেদনটি থেকে জানতে পারবেন। আমাদের প্রতিবেদনটি থেকে এই সকল তথ্যগুলো সংগ্রহ করে আপনি সিঙ্গারের শোরুম এগিয়ে আপনার পছন্দের আইপিএসটি সংগ্রহ করতে পারেন কোন রকম সমস্যা ছাড়াই।

সিঙ্গার আইপিএস এর দাম ২০২৪

বর্তমান সময়ে বৈদ্যুতিক সমস্যার কারণে অথবা ঘন ঘন লোডশেটিং এর কারণে আমরা গরমে অতিষ্ঠ হয়ে পড়ি। বাসা বাড়িতে গরমের যন্ত্রণায় বাচ্চা থাকতে না পারলে বিভিন্ন রকম সমস্যা সৃষ্টি হয় এজন্য আমাদের অবশ্যই বাঁচা বাড়িতে সুন্দর একটি আইপিএস রাখা প্রয়োজন যেই আইপিএজের মাধ্যমে আমাদের কয়েক ঘন্টা বিদ্যুৎ ব্যাকআপ দেওয়া সম্ভব। এছাড়াও বিভিন্ন অফিস আদালত বা বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে বিদ্যুৎ ছাড়া ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করা অসম্ভব, সেই সকল প্রতিষ্ঠানের জন্য সিঙ্গার আধুনিক কিছু আইপিএস তৈরি করেছেন যে আইপিএস গুলো আপনাদের অধিক সময় ব্যাকআপ দিয়ে থাকবে এবং কয়েক ঘন্টা বৈদ্যুতিক ব্যাকআপ দিয়ে আপনাকে সাহায্য করবে।

বর্তমান সময়ে লোডশেটিং এর কারণে আমরা কয়েকদিন অন্ধকারে বসে থাকি অর্থাৎ বিদ্যুতের অভাবে আমাদের বিশেষ কিছু কাজ বন্ধ থাকে। এখন থেকে আপনাদের কোন রকম কাজ বন্ধ থাকবে না বিদ্যুতের অভাবে এজন্য সিঙ্গার আপনাদের জন্য বিশেষ কিছু আইপিএস তৈরি করেছেন এবং এই আইপিএস গুলো আরো অত্যাধুনিক মডেলের উন্নত মানের যন্ত্রাংশ দ্বারা তৈরি করেছেন এই যন্ত্রটি। সিঙ্গারের আইপিএস গুলোর ব্যাটারি ব্যাকআপ অনেক ভালো এবং সাশ্রয়ী মূল্যে এই আইপিএস গুলো শুধুমাত্র আপনাদের সুবিধার জন্য সেল করে যাচ্ছেন সিঙ্গার।

singer ips 400 watt price in bangladesh 2024

ব্র্যান্ড: Singer
মডেল: LUCENT 400
বিভাগ: আইপিএস
মূল্য: BDT 21,900.00 (প্রায়)
শোরুম: এখানে খুঁজুন
বৈশিষ্ট্য
ক্ষমতা: 320 ওয়াট
দ্রুত চার্জিং
কম ব্যাটারি সূচক
২টি এনার্জি বাল্ব, ১টি ফ্যান ও ১টি এলইডি টিভি
সিঙ্গার টিউবুলার ব্যাটারি (পজিটিভ প্লেট)
ওয়ারেন্টি: 2 বছরের প্রধান ইউনিট এবং 1 বছরের ব্যাটারি।

singer ips 900 VA watt price in bangladesh 2024

দামঃ ৩১০০০ টাকা
ক্ষমতা 900VA (740 ওয়াট)
সমস্ত গার্হস্থ্য লোড এবং সংবেদনশীল ইলেকট্রনিক গ্যাজেট
স্কয়ার ওয়েভের চেয়ে শব্দের মাত্রা কম
ব্যাটারি অন্তর্ভুক্ত
2 বছরের স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি
সাইন ওয়েভ আউটপুট

সিঙ্গার আইপিএস এর দাম বাংলাদেশ

বাংলাদেশের মধ্যে singer একটি বিশাল কোম্পানি এবং তারা বিভিন্ন রকম ইলেকট্রিক ডিভাইস তৈরি করে আসছে শুধুমাত্র কাস্টমারদের কথা চিন্তা করে। সিঙ্গারের তৈরিকৃত এই ডিভাইস গুলো খুব আধুনিক এবং গুণগত মান ভালো হওয়ার কারণে তারা বিশ্বস্ততা অর্জন করতে পেরেছেন মানুষের কাছ থেকে। ক্রেতাগণ সিঙ্গার এর পণ্য কি নিয়ে ধন্য হচ্ছেন এবং সিঙ্গারের পণ্য পেয়ে তারা ভালো সার্ভিস পাওয়ার ফলে সিঙ্গারের প্রতি তাদের চাহিদা আরও বৃদ্ধি পেয়েছে। এজন্য অনেকেই আছেন যারা সিঙ্গারের আইপিএস গুলোর সম্পর্কে জানতে আগ্রহী বা আইপিএজের বিভিন্ন রকম গুণগত মান সম্পর্কে জানতে আগ্রহী। যারা বাসা বাড়িতে সিঙ্গারের আইপিএস গুলো সংগ্রহ করতে চাচ্ছেন তাদের জন্য আমরা কিছু সিংগারের তথ্য এবং তাদের দামের তালিকা গুলো তুলে ধরলাম যাতে আপনি সংগ্রহ করে সরাসরি শো রুমে গিয়ে সিঙ্গারের আইপিএস গুলো সংগ্রহ করতে পারেন।

singer ips 480 watt price in bangladesh 2024

ব্র্যান্ড: Singer
বিভাগ: আইপিএস
মডেল: LUCENT 600
মূল্য: টাকা 29,900.00 /-
বৈশিষ্ট্য
• ক্ষমতা: 480 ওয়াট
• দ্রুত চার্জিং
• কম ব্যাটারি সূচক
• ৩টি এনার্জি বাল্ব, ৩টি ফ্যান এবং ১টি এলইডি টিভি
• সিঙ্গার টিউবুলার ব্যাটারি (পজিটিভ প্লেট)

উপূরস্থালোচনায় আমরা সুন্দরভাবে তুলে ধরার চেষ্টা করছি সিংগার আইপিএজ এর দামের তালিকা গুলো এবং তাদের গুণগত মান সম্পর্কে বিস্তারিত তথ্য। আমাদের প্রতিবেদনটিতে আমরা সিঙ্গেল কোম্পানির কিছু আইপিএস এর তালিকা তুলে ধরছি আশা করি আমাদের তথ্য গুলো আপনাদের ভালো লাগবে। আপনাদের যদি আইপিএজের দেওয়া তথ্যগুলো ভালো লাগে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং singer company সম্পর্কে যদি আপনাদের কোন মতামত থাকে অবশ্যই আমাদের কমেন্ট করে জানাতে পারেন। আপনার মূল্যবান মতামত গুলোর উত্তর দেওয়ার চেষ্টা করব আমরা সব সময়।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top