সাকিব আল হাসানের মোবাইল নাম্বার, জীবনী, পরিবার, উচ্চতা ও ওজন

প্রিয় ভিজিটর বাংলাদেশ এর সকল ক্রিকেটারদের মধ্যে অন্যতম এবং জনপ্রিয় একজন ক্রিকেটার হলেন সাকিব আল হাসান। বিভিন্নভাবে তিনি মানুষের সামনে আলোচনা এসেছেন। ত্যাগী এবং সৎ ও অন্যায়কে প্রশ্রয় দেন না এমন বাংলাদেশ একজন ক্রিকেটার আছে তিনি হলেন সাকিব আল হাসান। অনেকেই আছেন যারা সাকিব আল হাসানের খেলা দেখতে পছন্দ করেন আবার অনেকেই আছেন যারা সাকিব আল হাসানকে পছন্দ করেন না। তবে বাংলাদেশ ক্রিকেট দলে যে সকল খেলোয়াড় বৃন্দ খেলে থাকেন বা যে সকল প্লেয়ার খেলে থাকেন সকলেই আমাদের বাংলাদেশের প্লেয়ার তাই অবশ্যই বাংলাদেশের জন্য তারা খেলে। আমাদের দেশকে বিজয় ছিনিয়ে নেওয়ার লক্ষ্যে যারা খেলেন তারাদেরকে আমাদের অবশ্যই ভালোবাসা উচিত। যদিও আমাদের মনের স্থান করে নিতে পারে নাই কিছু সংখ্যক খেলোয়াড় তারপরও বাংলাদেশ দলের সকল খেলোয়াড় কে আমরা ভালোবাসি।

তবে আমি মনে করি বাংলাদেশ দলের অলরাউন্ডার খেলোয়ারদের মধ্যে একজন হলেন সাকিব আল হাসান। সাকিব আল হাসান এর নেতৃত্বে বাংলাদেশ দল পরিচালনা হয়। বাংলাদেশ দল সুন্দর একটি জয়ের লক্ষ্যে কাজ করে শুধুমাত্র সাকিব আল হাসানের নির্দেশনা মোতাবেক। মাঠের ভিতরে সুন্দর একটি ডিসিশন নেওয়া এবং সুন্দর গাইড দেওয়ায় হল শাকিব আল হাসানের কাজ। তাই আজকে আমরা আপনাদের সামনে সুন্দরভাবে আলোচনা করতে যাচ্ছি সাকিব আল হাসান সম্পর্কে। আপনি যদি সাকিব আল হাসান সম্পর্কে ন্যূনতম কোন তথ্য সংগ্রহ করতে আসেন তাহলে আমাদের নিবন্ধনটি থেকে আপনি সংগ্রহ করতে পারেন সাকিব আল হাসান সম্পর্কে। আমরা আপনাদের সামনে সাকিব আল হাসান সম্পর্কে যাবতীয় তথ্যগুলো সুন্দরভাবে তুলে ধরার চেষ্টা করব।

সাকিব আল হাসানের জীবনী

বাংলাদেশ দলের মধ্যে জনপ্রিয় একজন খেলোয়ার শাকিব আল হাসান। সাকিব আল হাসান জন্মগ্রহণ করেন ২৪ শে মার্চ ১৯৮৭ সালে। বাংলাদেশ ক্রিকেট দলের টিটুয়েন্টি এবং টেস্টের অধিনায়ক এবং জাতীয় দলের বর্তমান অধিনায়ক সাকিব আল হাসান। তিনি সক্রিয়ভাবে একজন বাম হাতি খেলোয়াড় এবং মাঠে তিনি ভাল ফলাফল দর্শকদের জন্য এটা প্রতিনিয়ত তার রুটিন। বাংলাদেশ জাতীয় দলের হয়ে খেললে শ্রেষ্ঠ খেলোয়াড়দের হিসেবে বিবেচিত হন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার বলে গণ্য করা হয় সাকিব আল হাসানকে। ২০০৬ সালে আগস্ট মাসে জিম্বাবুয়ের বিপক্ষে একদিনের আন্তর্জাতিক ম্যাচে তার অভিষেক ঘটে। তিনি একজন ত্যাগী এবং পরিশ্রমী ক্রিকেটার বাংলাদেশ জাতীয় দলের জন্য।

পূর্ণ নাম খন্দকার সাকিব আল হাসান
জন্ম ২৪ মার্চ ১৯৮৭ (বয়স ৩৬)
মাগুরা, খুলনা, বাংলাদেশ
ডাকনাম সাকিব,ময়না,ফয়সাল
উচ্চতা ৫ ফুট ০৯ ইঞ্চি (১.৭৫ মিটার)
ব্যাটিংয়ের ধরন বামহাতি
বোলিংয়ের ধরন স্লো বামহাতি অর্থোডক্স
ভূমিকা অলরাউন্ডার

সাকিব আল হাসানের পরিবার

আমরা বাংলাদেশ দলের সাকিব আল হাসানকে যে নামে চিনি আসলে তার পণ্য নাম হবে খন্দকার শাকিব আল হাসান। সাকিব আল হাসানকে বিভিন্ন জনে আবার বিভিন্ন ডাকনাম ধরে ডাকেন তবে সব থেকে উল্লেখযোগ্য নাম হলেন সাকিব, আবার বাংলাদেশ দলের ক্রিকেটাররা অনেকেই ময়না আবার অনেকেই ফয়সাল বলে ডাকেন। সাকিব আল হাসানের পরিবার তাদের একটি মাত্র সন্তান রয়েছে। এবং সাকিব আল হাসান তার বউ-বাচ্চা এবং পরিবার নিয়ে ঢাকায় বসবাস করে। সেই সাথে সাকিব আল হাসান ক্রিকেট খেলার পাশাপাশি বিভিন্ন ব্যবসার সাথে জড়িত আছেন।

সাকিব আল হাসানের উচ্চতা ওজন

সাকিব আল হাসান বাংলাদেশ জাতীয় দলের মধ্যে একজন সুঠাম দেহের অধিকারী এবং শক্তিশালী ব্যাটসম্যান। শক্তিশালী ব্যাটসম্যান এবং শক্তিশালী একজন বলার বাংলাদেশ দলের জন্য। সাকিব আল হাসানের উচ্চতা ৫ ফুট ৯ ইঞ্চি বলে জানতে পেয়েছি আমরা তার উইকিপিডিয়া থেকে। এছাড়াও সাকিব আল হাসানের ওজন ৬৯ কেজি বলে আমরা জানতে পেয়েছি। তবে তিনি বাংলাদেশ দলের জন্য একজন ফিট ব্যাটসম্যান এবং ফিড বলার।

সাকিব আল হাসানের মোবাইল নাম্বার

আমাদের ভিতরে অনেক দর্শক রয়েছেন বা অনেক পার্থক্য রয়েছেন যারা সাকিব আল হাসান সহ বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটারদের মোবাইল নাম্বার গুলো সংগ্রহ করার জন্য চেষ্টা করে। তারা বাংলাদেশ দলের জাতীয় দলের ক্রিকেটারদের মোবাইল নাম্বার গুলো সংযোগ করে তাদের সাথে যোগাযোগ করার চেষ্টা করেন এবং কিভাবে জাতীয় দলের হয়ে খেলা যায় বা বাংলাদেশ জাতীয় দলের চান্স নেওয়া যায় সে বিষয়ে পরামর্শ গ্রহণ করার চেষ্টা করে। আপনাকে অবশ্যই বাংলাদেশ জাতীয় দলের খেলতে হলে ভালো প্র্যাকটিস করতে হবে এবং আপনাকে একজন ভালো পারদর্শী খেলোয়াড় হয়ে গড়ে উঠতে হবে। তবে এরপরেও আপনাদের কিছু সমস্যার জন্য বা তাদের সাথে পরামর্শ করার প্রয়োজন হয় এ জন্য আমরা আপনাদের সামনে সুন্দরভাবে তুলে ধরলাম সাকিব আল হাসানের মোবাইল নাম্বার।

House Address Dhaka, Bangladesh
Phone Number +880-1989-5084XX
Email Id shakibxx@xxxx.com
Whatsapp Number Not Known
Fax Number Not Known
Website Not Known
Residence Dhaka, Bangladesh
Hometown Magura, Khulna, Bangladesh

এছাড়াও অনেকে আছেন যারা সাকিব আল হাসানকে নিয়ে বিভিন্নভাবে এড করতে চাই বা অনুষ্ঠানের সাকিব আল হাসানকে ইনভাইট করতে চাই এ ধরনের বড় বড় অনুষ্ঠানগুলোতে সাকিব আল হাসানকে ইনভাইট করতে হলে অবশ্যই আপনাকে অগ্রিম তার সাথে যোগাযোগ করতে হতে পারে। আপনি যদি অগ্রিম তার সাথে কথা বলতে চান তাহলে অবশ্যই আপনাকে তার মোবাইল নাম্বারের সাথে যোগাযোগ করতে হবে এবং কমপক্ষে 1 বছর আগেই তার সময়সূচী নির্ধারণ করতে হবে। এজন্য আমরা আপনাদের সামনে সুন্দরভাবে তুলে ধরার চেষ্টা করলাম সাকিব আল হাসানের মোবাইল নাম্বার। যাতে আপনি তাদের সাথে যোগাযোগ করতে পারেন নিঃসন্দেহে আপনার মনের কথাগুলো খুলে বলতে পারে।

 Shakib Al Hasan is 01989-508476

অবশ্যই আপনি আমাদের প্রতিবেদন থেকে সাকিব আল হাসানের মোবাইল নাম্বারটি সংগ্রহ করতে পারবেন। আপনি যদি তার মোবাইল নাম্বারটি সংগ্রহ করতে পারেন তাহলে অবশ্যই তার সাথে যোগাযোগ করতে পারেন তবে অবশ্যই তার সাথে নম্র এবং ভদ্র ব্যবহার করতে হবে এবং সুন্দরভাবে তাকে সম্মান করতে হবে। এর পরে তার পরামর্শ অনুযায়ী অর্থাৎ তার সময় অনুযায়ী আপনি মনোযোগ সহকারে তার সাথে কথা বলতে পারেন এবং তার কথাগুলো মনোযোগ সহকারে শুনতে পারে। মনে রাখবেন বাংলাদেশ জাতীয় দলের একজন অধিনায়ক তিনি খুব ব্যস্ততার সাথে সময় কাটাচ্ছেন। তার সাথে কথা বলতে হলে অবশ্যই আপনাকে সুন্দর সময় কথা বলতে হবে এবং সাকিব আল হাসানের সময় অনুযায়ী কথা বলতে হবে। আপনার মূল্যবান সময়টি আমাদের সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

1 thought on “সাকিব আল হাসানের মোবাইল নাম্বার, জীবনী, পরিবার, উচ্চতা ও ওজন”

  1. নাম তহিদুর রহমান মোল্লা

    টাকা পয়সা দিয়ে আমাদের সাহায্য করেন সাহায্য করেন ভাই আমি অনেক বিপদে আছি বুঝছেন ০১৯৯৯৭৫২৩০৭কেন নগদ খোলা আছে এটা আমার মোবাইল নাম্বার

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top