রানার মোটরসাইকেল বাংলাদেশ প্রাইস-Runner Motorcycle Bangladesh Price

প্রিয় বাইকার স্থায়ী ও বোনেরা অবশ্যই আমরা মানুষ সাইকেলকে ভালবাসি এবং মোটরসাইকেল ড্রাইড করতে ভালোবাসি। আমরা যারা বাইক ড্রাইড করতে ভালবাসি বা বাইক নিয়ে বন্ধুদের সাথে ভ্রমনে যেতে ভালোবাসি তাদের অবশ্যই বিভিন্ন বাইক সম্পর্কে ধারণা রাখা প্রয়োজন। আমরা যারা বাইক পছন্দ করি তারা কোন না কোন ভাবে বাইকের সাথে সম্পর্কযুক্ত এবং অনেকেই আছে যারা ইতিপূর্বে বাইক নিয়েছে এবং যারা আছে নতুন করে বাইক নেওয়ার চিন্তাভাবনা করছি। বাইক এমন একটি জিনিস যেটা বর্তমান সময়ের একটি ফ্যাশন সকল মানুষের একটি বাইক থাকা খুবই আবশ্যক। তাই সকলেই বিভিন্নভাবে একটি বাইক সংগ্রহ করার চেষ্টা করে অনেকেই আছেন যারা তাদের সামর্থ্য মত বড় বাইকগুলো সংগ্রহ করার চেষ্টা করে আবার অনেকে আছেন তারা তাদের সামর্থ্য নিচু হওয়ার কারণে তারা ছোট ছোট বাইকগুলো অর্থাৎ হাই কোয়ালিটির না হলেও মোটামুটি একটি বাইক সংগ্রহ করার চেষ্টা করে।

তাই আজকে আমরা আপনাদের সামনে এমন একটি বাইক কোম্পানির সম্পর্কে আলোচনা করব বা একটি মডেল সম্পর্কে আলোচনা করব যে মডেলটি আপনাদের খুব পরিচিত এবং অনেক জনপ্রিয়। বাংলাদেশের স্থানীয় মোটরসাইকেল ব্র্যান্ড হিসেবে রানার খুবই জনপ্রিয়। বর্তমানে এই ব্রান্ডের বেশ কিছু মোটরসাইকেল মডেল স্থানীয় চাহিদা মিটিয়ে বিদেশে রপ্তানি করা হচ্ছে প্রতিনিয়ত। এই মোটরসাইকেলটি শুধুমাত্র স্থানীয়ভাবে তৈরি করা হয় বাংলাদেশে এবং খুব কম দামে এই বাইকটি সেল করা হয় এবং ভালো পারফরম্যান্স দিয়ে। তাই আপনি দেশের পণ্য সংগ্রহ করতে এবং ভালো মানের সুবিধা পেতে এই ব্রান্ডের মোটরসাইকেল গুলো সম্পর্কে তুলনা করতে পারেন এবং আপনার শখ পূরণ করতে পারেন এই মোটরসাইগুলোর মাধ্যমে।

রানার মোটরসাইকেলের দাম বাংলাদেশ

বাংলাদেশের জনপ্রিয় কিছু কোম্পানি রয়েছে তার মধ্যে উল্লেখযোগ্য এবং স্বল্পদামে ভালো মানের বাইক প্রদান করে আসছেন রানার। তাই আমরা আপনাদের সামনে অর্থাৎ যারা সামর্থ্য কম বা অল্প টাকার মধ্যে কি ভালো বাইকে পারফরম্যান্স পেতে চাচ্ছেন তাদের জন্য এই প্রতিবেদনটিতে কিছু বাইকের নামের তালিকায় এবং তাদের দামের তালিকা গুলো তুলে ধরার চেষ্টা করব। যাতে আপনারা খুব সহজেই এবং সুন্দরভাবে আমাদের এই প্রতিবেদনটি থেকে সংগ্রহ করতে পারেন বাইকের দামের তালিকা গুলো। আমাদের প্রতিবেদনটি থেকে রানার মোটরসাইকেলের দামের তালিকা গুলো তৈরি করে অন্য বাইকের সাথে তুলনা করতে পারেন এবং সেটি ভালো-মন্দ রাজ করতে পারেন এজন্যই সাধারণত আমাদের এই প্রতিবেদনটি তৈরি করা।

Model On-Road Price
Runner Bolt 165R Tk. 179,000
Runner Knight Rider V2 Tk. 159,000
Runner Freedom Turbo Tk. 140,000
Runner Knight Rider Tk. 140,000
Runner Turbo 125 V2 Matt Tk. 129,000
Runner Skooty 110 Tk. 123,000
Runner Turbo 125 Matt Tk. 122,000
Runner eWave Electrica Tk. 117,000
Runner Royal Plus V2 Tk. 108,000
Runner eWave Eco Tk. 108,000
Runner Bullet 100 V2 Matt Tk. 103,000
Runner eWave Voltage Tk. 102,000
Runner Kite Plus Tk. 99,000
Runner Royal Plus Tk. 98,000
Runner Bullet 100 Tk. 95,000
Runner F100-6A Tk. 87,000
Runner Cheeta Tk. 87,000
Runner AD 80s Deluxe Red Tk. 85,000
Runner Kite Scooter Tk. 80,000
Runner AD-80S Alloy Tk. 79,000
Runner Bijoy Tk. 73,000
Runner Duronto Tk. 59,000
Runner Bike RT Tk. 55,000

বাংলাদেশের মধ্যে শীঘ্রই রানার মোটরসাইকেল কিছু নতুন ব্র্যান্ড সংযুক্ত করতে যাচ্ছে তাদের গ্যালারিতে। তাদের গ্যালারিতে ২০২৪ এ নতুন কিছু গাড়ি এড হতে যাচ্ছে তাই আপনারা যদি ২০২৪ এর নতুন মডেল গুলো সম্পর্কে জানতে আগ্রহী বা আপকামিং যে বাইকগুলো আসতেছে তাদের সম্পর্কে জানতে আগ্রহী তাদের নতুন বাইকগুলো সম্পর্কে জানতে আগ্রহী তাহলে আমাদের এই প্রতিবেদনটি থেকে খুব সহজেই আপনি নতুন বাইকগুলো সম্পর্কে জানতে পারবেন। প্রতিবেদনটিতে আমরা নতুন বাইক সম্পর্কে বিভিন্ন তথ্য তুলে ধরার চেষ্টা করবো এবং বাইকের কি কি যন্ত্রাংশ প্রয়োজন বা কি কি যন্ত্রাংশ রয়েছে কি কি মডেল যুক্ত করা হয়েছে নতুন কি যুক্ত করা হয়েছে সে সকল বিষয়ে জানতে হলে আমাদের প্রতিবেদনটি সাথে থাকুন।

আমি আপনাদের সামনে রানার মোটরসাইকেলের জনপ্রিয়তা এবং জনপ্রিয় পাওয়া কিছু বাইক সম্পর্কে আলোচনা করছি উপরে। আশা করি আমাদের এই প্রতিবেদনটি থেকে বাইকের সকল তথ্যগুলো সংগ্রহ করতে পারবেন এবং বাইকের কি ধরনের মাইলেজ রয়েছে তেল সাশ্রয়ী গাড়িগুলো সম্পর্কে জানতে পারবে। এছাড়াও খুব ভালো পারফরম্যান্স দ্বারা সংযত তেল সাশ্রয়ী গাড়িগুলো এবং খুব ভালো ডিজাইন এবং আকর্ষণীয় কিছু ফিচার যুক্ত করা হয়েছে রানার মোটরসাইকেলগুলোতে। তাই আমরা ২০২৪ সালের যে সকল মোটরসাইকেল বাংলাদেশে আসতে যাচ্ছে বা বাংলাদেশ উৎপাদন করতে যাচ্ছে সেই গাড়িগুলোর একটি তালিকায় এবং দাম কিরকম হতে পারে সেই সুন্দরভাবে সাজিয়ে তুলে ধরার চেষ্টা করলাম আপনাদের সামনে। আশা করি আমাদের প্রতিবেদনটি ভালো লাগবে ভালো লাগলে অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং শেয়ার করতে ভুলবেন না।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top