যমুনা টিভি মোবাইল নাম্বার, হেড অফিস, হট লাইন নাম্বার, ইমেইল

প্রিয় ভিজিটর আপনাকে স্বাগতম জানাচ্ছি আমাদের আজকের প্রতিবেদনটিতে। আশা করি আপনি আমাদের প্রতিদিনের প্রতিবেদনটি থেকে সংগ্রহ করতে পারেন নানা রকম তথ্যগুলো। আমরা আমাদের এই ওয়েবসাইটটিতে বিভিন্ন রকম ইনফরমেশন দিয়ে থাকি যে ইনফরমেশন গুলো আপনাদের বিশেষভাবে উপকারে আসে। তাই আজকেও আমরা আমাদের আজকের প্রতিবেদনটিতে তুলে ধরলাম এমন একটি গুরুত্বপূর্ণ বিষয় যে বিষয়টি আপনাদের অনেকেরই অজানা এবং অনেকেরই প্রয়োজনীয়। আমরা অনেকেই আছি যারা বিভিন্ন সাংবাদিকের সাথে যোগাযোগ করার চেষ্টা করি অথবা বিভিন্ন টিভি চ্যানেল গুলোর সাথে যোগাযোগ করে তাদের সাথে বিভিন্ন তথ্য শেয়ার করার প্রয়োজন মনে করি। তবে বাংলাদেশের বেশ কিছু টিভি চ্যানেল আছে যে চ্যানেলগুলোর সাথে যোগাযোগ করতে চাইলে অবশ্যই আপনাকে তাদের যোগাযোগ নাম্বার গুলো সংগ্রহ করতে হবে।

বড় বড় টিভি চ্যানেল গুলোর সাথে যোগাযোগ করতে হলে অবশ্যই তাদের ফোন নাম্বার গুলো সংগ্রহ করে তাদের সাথে যোগাযোগ করতে হবে। তবে বড় বড় টিভি চ্যানেলগুলো অনেক সময় তাদের যোগাযোগ মাধ্যম অর্থাৎ মোবাইল নাম্বার গুলো প্রকাশ করেন না অথবা ইমেইল নাম্বার ঠিকানা হেড অফিস গুলো প্রকাশ করেন না। তবে বিভিন্ন টিভি আছে যে সকল টিভি চ্যানেলগুলো বিভিন্ন তথ্য প্রকাশ করে এসেছে ইতিপূর্বেই তবে আপনি এ ধরনের তথ্যগুলো সংগ্রহ করেননি বা আপনার কাছে অজানা তাই আমরা আমাদের প্রতিবেদনটির মাধ্যমে আপনাদের সামনে আবারো তুলে ধরার চেষ্টা করলাম। যাতে এখন থেকে আপনি যমুনার টিভি চ্যানেলের মোবাইল নাম্বার গুলো সংগ্রহ করতে পারেন এবং তাদের সাথে যোগাযোগ করতে পারেন নৃত্য পরিয়োজনীয় কিছু তথ্য সংগ্রহ করতে পারেন এবং তাদের সাথে শেয়ার করতে পারেন।

যমুনা টিভির হেড অফিস

বাংলাদেশের খুব জনপ্রিয় এবং ভাইরাল টিভি চ্যানেলগুলোর মধ্যে একটি হলেন যমুনা টিভি। ঝগড়া টিভি বাংলাদেশ জনপ্রিয় একটি টিভি চ্যানেল এই টিভি চ্যানেলগুলোতে প্রতিনিয়ত নিউজ প্রকাশ করা হয় এবং বিভিন্ন এড দেখানো হয়। আপনি যদি আপনার কোন পণ্যের অ্যাড দেখানোর জন্য এই টিভি চ্যানেলগুলোর সাথে যোগাযোগ করতে চান অথবা আপনার কোন নিউজ প্রকাশের জন্য এ টিভি চ্যানেলগুলোর সাথে যোগাযোগ করার প্রয়োজন মনে করেন তাহলে অবশ্যই তাদের হেড অফিসে গিয়ে যোগাযোগ করতে পারেন। আমরা এজন্য আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করলাম বাংলাদেশ যমুনা টিভি চ্যানেলের হেড অফিসের ঠিকানা যাতে আপনি সেই ঠিকানা গিয়ে সরাসরি কথা বলে আপনার প্রয়োজনীয় তথ্য শেয়ার করতে পারেন।

যমুনা টেলিভিশন ভবন
যমুনা ফিউচার পার্ক কমপ্লেক্স
Ka-244, Progoti Shoroni
বারিধারা | ঢাকা-1229 | বাংলাদেশ
ফোন: +880 2 9824034-43
হান্টিং ফোন নম্বর: +880 2 9824040
ফ্যাক্স +880 2 9824044
ইমেইল: hello@jamuna.tv

যমুনা টিভির হট লাইন নাম্বার

আপনার সামনে ঘটে যাওয়া কোন দুর্ঘটনার কথা শেয়ার করতে বা দুর্ঘটনার তথ্য শেয়ার করতে চাইলে অবশ্যই আপনি যমুনা টিভির সাথে যোগাযোগ করতে পারেন। অথবা কোন দুর্নীতি দেখে আপনি এই দুর্নীতির প্রতিবাদ করতে চাচ্ছেন কিন্তু আপনার নিজস্ব কোন ক্ষমতা না থাকায় আপনি প্রতিবাদ করতে পারতেছেন না তাহলে অবশ্যই আপনি যমুনা টেলিভিশনের সাথে যোগাযোগ করতে পারেন। যমুনা টেলিভিশন তারা সবসময় দুর্নীতির বিরুদ্ধে কাজ করে চলেন এবং তারা প্রতিনিয়ত দুর্নীতি দেখলে সেখানে রুখে দাঁড়ান এবং তাদের সকল দুর্নীতিগুলো সকলের সামনে প্রকাশ করার চেষ্টা করে থাকেন। তাই আপনার সামনে ঘটে যাওয়া সকল দুর্নীতি এবং দুর্ঘটনার তথ্যগুলো আপনি শেয়ার করতে পারেন যমুনা টেলিভিশনের সাথে এজন্য আপনাকে অবশ্যই তাদের হট লাইন নাম্বারগুলোতে যোগাযোগ করে সকল তথ্য প্রেরণ করতে হবে।

Hunting Phone No : +880 2 9824040
Fax +880 2 9824044

যমুনা টিভি মোবাইল নাম্বার

আপনি চাইলে যমুনা টিভির মোবাইল নাম্বারগুলোতেও যোগাযোগ করতে পারেন এবং আপনার মনের কথাগুলো শেয়ার করতে পারেন তাদের সাথে এবং বিভিন্ন তথ্য দিয়ে তাদেরকে সহযোগিতা করতে পারেন। আপনার সামনে ঘটে যাওয়া সকল অবৈধ কাজকর্মগুলোর তথ্যগুলো তাদের সাথে শেয়ার করতে পারেন যাতে তারা সরাসরি সেই সকল তথ্যগুলো মানুষের সামনে উন্মোচন করতে পারে। এছাড়াও যমুনা টিভির কিছু অনুসন্ধানে আপনি শেয়ার হতে পারেন যাতে তারা আপনার কাছ থেকে কিছু তথ্য সংগ্রহ করে সকলের সামনে তুলে ধরতে পারে বাংলাদেশের দুর্নীতিগুলো। এজন্য আমরা আপনাদের সামনে যমুনা টিভির মোবাইল নাম্বারটি তুলে ধরলাম যাতে আপনারা খুব সহজেই তাদের মোবাইল নাম্বারটি যোগাযোগ করে সকল তথ্য শেয়ার করতে পারেন এবং আপনার প্রয়োজনীয় সমস্যা সমাধান করতে পারেন।

Phone : +880 2 9824034-43

যমুনা টেলিভিশনে সাংবাদিকদের নাম্বার

যমুনা টেলিভিশনে কাজ করে এমন কিছু রিপোর্টার রয়েছে যারা নিজের জীবনকে রিস্কের উপর ফেলে বা যে যে জীবনের পরোয়া না করে তারা প্রতিনিয়ত রিপোর্ট করে চলেছেন। সব সময় তারা সকল দুর্নীতির বিরুদ্ধে কাজ করে এসেছেন এবং দুর্নীতির সকল তথ্যগুলো মানুষের সামনে তুলে ধরার চেষ্টা করেছেন। আপনার সামনে ঘটে যাওয়া সকল দুর্নীতির তথ্যগুলো আপনি টেলিভিশনটির সাথে যোগাযোগ করতে না পারলেও আপনার আশপাশে থাকা সকল সাংবাদিকদের সাথে যোগাযোগ করে তাদের সাথে শেয়ার করতে পারেন। তাই আমরা আপনাদের সামনে তুলে ধরলাম যমুনা টেলিভিশনে কাজ করা এমন কিছু রিপোর্টারদের নাম্বার এবং তাদের নামের তালিকা গুলো যাতে আপনি সহজেই তাদের সাথে যোগাযোগ করে তথ্যগুলো শেয়ার করতে পারেন।

যমুনা টেলিভিশন রিপোর্টারদের মোবাইল নাম্বার

বাংলাদেশের মধ্যে জনপ্রিয় টিভি চ্যানেলগুলোর মধ্যে অন্যতম এবং জনপ্রিয় একটি টিভি চ্যানেল হলেন যমুনা টেলিভিশন। এই টেলিভিশনে এক এর একাধিক পরিমাণে সাংবাদিক কাজ করে আসছে এবং তারা বিভিন্ন রিপোর্ট তৈরি করে প্রতিনিয়ত। আপনার কাছে এমন কোন অনুসন্ধান থাকলে বা দুর্নীতির খোঁজখবর থাকলে বা অপরাধের খোঁজখবর থাকলে আপনি সেটার তথ্য দিয়ে সে সহযোগিতা করতে পারেন যমুনা টেলিভিশনকে। এছাড়াও যমুনা টেলিভিশনে বেশকিছু সাংবাদিক রয়েছে যে সাংবাদিকগুলো প্রতিনিয়ত মাঠে কাজ করে যাচ্ছেন রিপোর্ট করার জন্য তাই আপনিও তাদের সাথে যোগাযোগ করে বিভিন্ন রিপোর্টের সহায়তা করতে পারেন। আমরা আপনাদের সামনে সকল তথ্যগুলো সুন্দরভাবে তুলে ধরার চেষ্টা করলাম যমুনা টেলিভিশন সম্পর্কে আশা করি আপনারা আমাদের প্রতিবেদনটি থেকে সকল তথ্য সংগ্রহ করে উপকৃত হবেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top