মিশা সওদাগর ফোন নাম্বার | মিশা সওদাগরের সংক্ষিপ্ত জীবনী

চলচ্চিত্রের প্রেমী ভাই ও বোনেরা আপনাদের স্বাগতম জানাচ্ছি আমাদের আজকের প্রতিবেদনটিতে। আপনারা যারা চলচ্চিত্র জগতের সাথে যোগদান করতে বা চলচ্চিত্রের মানুষদের সাথে যোগাযোগ করতে বিভিন্নভাবে অনুসন্ধান করেন তাদের ফোন নাম্বার গুলো তাদের জন্য সাধারণত আমাদের আজকের প্রতিবেদনটি। যারা চলচ্চিত্র জগতের সকল মানুষকে পছন্দ করে এবং চলচ্চিত্র জগতের সকল মানুষকে ভালোবাসে তাদের তাদেরকে আমরাও ভালোবাসি। তাইতো চলচ্চিত্র জগতকে যারা ভালোবাসে তাদের জন্য আমাদের এই প্রতিবেদনটিতে আমরা তুলে ধরার চেষ্টা করছি এমন কিছু তথ্য যে তথ্যগুলো তাদের বিভিন্ন উপকারে আসবে। আজকে আমরা চলচ্চিত্র জগতের এমন একটি জনপ্রিয় ব্যক্তিদের মোবাইল নাম্বার আপনাদের সামনে প্রকাশ করতে যাচ্ছে যে মোবাইল নাম্বারটি অনেকেই অনুসন্ধান করেন প্রতিনিয়ত।

চলচ্চিত্র জগতকে যারা ভালোবাসে এবং যারা ফিল্ম ইন্ডাস্ট্রির বিভিন্ন ছবি নাটক ও উপভোগ করে তারা অবশ্যই চিনে থাকবে মিশা সওদাগরকে। আপনারা অবশ্যই জেনে থাকবেন মিশা সওদাগর এর জীবনী থেকে নেওয়া বিভিন্ন তথ্যগুলো। অনেকেই আছেন যারা মিশা সওদাগরের সাথে যোগাযোগ করার জন্য মিশা সওদাগরের ফোন নাম্বার গুলো অনুসন্ধান করে তাদের জন্য আমরা আমাদের এই প্রতিবেদনটিতে তুলে ধরার চেষ্টা করবো মিশা সওদাগরের মোবাইল নাম্বার। যাতে আপনারা খুব সহজেই এবং সুন্দরভাবে সংগ্রহ করতে পারবেন মিশা সওদাগরের মোবাইল নাম্বার গুলো। তবে আপনারা যারা মিশা সওদাগরের মোবাইল নাম্বার বা ফোন নাম্বার অনুসন্ধান করেন তাদেরকে আমাদের এই প্রতিবেদনটি সাথে থাকতে হবে আমরা সুন্দরভাবে তারপর নাম্বারটি উপস্থাপন করব।

মিশা সওদাগরের সংক্ষিপ্ত জীবনী

শহীদ হাসান মিশা। সকলেই এই জনপ্রিয় ব্যক্তিটিকে মিশা সওদাগর নামেই চিনে থাকে। চাইলে জানুয়ারি ১৯৬৬ সালে জন্মগ্রহণ করেন এই জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগর। তিনি পুরান ঢাকায় জন্মগ্রহণ করেন এবং আবুল হাসান রোডের একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারের শহীদ হাসান মিশা জন্মগ্রহণ করেন। মিশা সওদাগরের বাবার নাম ওসমান গনি ও তার মাতার নাম বিলকিস রাশিদা। মিশা সওদাগর তিন ভাই ও দুই বোনের মধ্যে মিশর সওদাগর হলেন চতুর্থতম। মিশা সওদাগরের দাদার নাম জুম্মন সওদাগর। মিশা সওদাগরের স্ত্রীর নাম মিটা এই দম্পতির দুই ছেলে সন্তান রয়েছে বড় ছেলে হাসান মোহাম্মদ ওয়ালীদ ও ছোট ছেলে ওয়াইফ করনি। তিনি ৮ শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন চলচ্চিত্রে সাধারণত তিনি খলনায়ক হিসেবে অভিনয় করেন এবং মানুষকে আনন্দ দিয়ে থাকেন। মিশা সওদাগর ২০১৪ চলচ্চিত্র অভিনয় করে শ্রেষ্ঠ কৌতিক অভিনয় শিল্পী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন।

এই জনপ্রিয় অভিনেতা একটি দীর্ঘদিন যাবৎ মানুষকে বিনোদন দিয়ে আসছে। জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম এবং শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে আখ্যায়িত করেছেন মিশা সওদাগর। মিশা সওদাগরের সংক্ষিপ্ত জীবন নিয়ে আমরা আপনাদের সামনে তুলে ধরছি এবং আপনারা যদি মিশা সওদাগরের পূর্ণাঙ্গ জীবন নিয়ে সংগ্রহ করতে চান তাহলে অবশ্যই তাদের উইকিপেডিয়াতে যোগাযোগ করতে হবে আমরা আপনাদের সামনে তাদের উইকেপেডিয়া সুন্দরভাবে তুলে ধরার চেষ্টা করলাম। আপনি মিশা সওদাগর সম্পর্কে জানতে অবশ্যই তার উইকেপেডিয়া থেকে তার জীবনে ঘটে যাওয়া এবং তার কর্মজীবনসহ নানা রকম তথ্য সংগ্রহ করতে পারবেন।

জন্ম
শাহীদ হাসান

৪ জানুয়ারি ১৯৬৬ (বয়স ৫৭)

ঢাকা, বাংলাদেশ
জাতীয়তা বাংলাদেশী
পেশা চিত্রনায়ক, খলনায়ক
কর্মজীবন ১৯৮৮–বর্তমান
উল্লেখযোগ্য কর্ম
পূর্ণ তালিকা
দাম্পত্য সঙ্গী মিতা
সন্তান হাসান মোহাম্মদ ওয়ালিদ
ওয়াইজ করণী
পুরস্কার জাতীয় চলচ্চিত্র পুরস্কার (২ বার)

মিশা সওদাগরের ফোন নাম্বার

নতুন কিছু শিল্পীগণ অভিনয় জগতে পা রাখার জন্য এবং মিশা সওদাগরের সাথে পার্সোনালি দেখা করার জন্য অথবা মিশা সওদাগরের অটোগ্রাফ নেওয়ার জন্য আবার অনেকে আছেন যারা মিশা সওদাগরের সাথে এক কপি সেলফি নেওয়ার জন্যই তার ফোন নাম্বার গুলো অনুসন্ধান করে। আপনি চাইলেই মিশা সওদাগরের সাথে তাদের ফোন নাম্বার গুলোর মাধ্যমে যোগাযোগ করতে পারেন এছাড়াও আপনি তার ফোন নাম্বারের মাধ্যমে যোগাযোগ করতে না পারলেও আপনি বর্তমান সময়ে উল্লেখযোগ্য মাধ্যম অর্থাৎ সোশ্যাল মিডিয়াগুলোর মাধ্যমে তাদের সাথে যোগাযোগ করতে পারে। মিশা সওদাগরের সাথে ফোন নাম্বারের মাধ্যমে সংযুক্ত হতে চাইলে আমাদের প্রতিবেদনটি দেখুন। এছাড়াও আপনার সামনে আমরা তার সোশ্যাল মিডিয়ার facebook, instagram, messenger সহ সকল মাধ্যমগুলো তুলে ধরলাম যাতে আপনি তাদের সাথে যোগাযোগ করতে পারেন এই মাধ্যমগুলোতে।

মিশা সওদাগর ফোন নাম্বার-০১৭১৫৮৮০০৯৯

আমরা আমাদের আজকের প্রতিবেদনটিতে আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করছি মিশা সওদাগরের জীবনী থেকে নানা রকম তথ্যগুলো। এছাড়াও আপনি চাইলে মিশা সওদাগরের সাথে কিভাবে যোগাযোগ করবেন তার সকল মাধ্যমগুলো আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করছি উপস্থালোচনায়। আশা করি আমাদের উপর স্থলচনাগুলোর মাধ্যমে গুলোর মাধ্যমে আপনি মিশা সওদাগরের সাথে যোগাযোগ তৈরি করতে পারবেন। কোনভাবেই যদি আপনি মিশা সওদো কার সাথে যোগাযোগ করতে ব্যর্থ হন তাহলে অবশ্যই আপনি আমাদের সাথে যোগাযোগ করবেন এবং আপনি কমেন্ট করে জানাবেন আমরা খুব দ্রুত আপনাদেরকে তুলে ধরার চেষ্টা করব কিভাবে আপনি মিশা সওদাগরের সাথে যোগাযোগ করতে পারবেন। প্রতিবেদনটি ভালো লাগলে শেয়ার করবেন সকলের সাথে এবং সকলকে দেখার সুযোগ করে দিবেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top