ভ্যানের ব্যাটারির দাম 2024 | ১২ ভোল্ট ব্যাটারি দাম 2024

প্রিয় ভিজিটর বর্তমান সময়ের উল্লেখযোগ্য ইনকামের মাধ্যম গুলোর মধ্যে জনপ্রিয় একটি মাধ্যম হলো অটো রিক্সা। আমাদের সমাজে কিছু মানুষ আছেন যারা অল্প শিক্ষিত বা সংসার জীবনে তারা ইনকাম করতে ব্যর্থ তারা সাধারণত একটি অটো রিক্সা দিয়ে জীবন জীবিকা নির্বাহ করে আসছে প্রতিনিয়ত। যারা বর্তমান সময়ে জীবন জীবিকা নির্বাহের জন্য অটো রিক্সা চালার মাধ্যমে জীবন জীবিকা নির্বাহ করছেন তাদেরকে অবশ্যই আমাদের নিবন্ধনটিতে স্বাগতম জানাচ্ছি। বর্তমানে এই বেকারত্ব জীবনে আপনি যদি যেকোনো একটি কাজ করে থাকেন বা যে কোন কাজের সাথে লিপ্ত থাকেন তাহলে অবশ্যই আপনি জীবনে কিছু করে খেতে পারবেন। এছাড়াও আমরা সবাইকে বলতে চাই আপনি বেকার না থেকে কোন কাজে লিপ্ত থাকেন চাইলে আপনি অটো রিক্সা নিয়েও বের হতে পারে তাহলে আপনার জীবনে উন্নতি করতে সক্ষম হবেন।

তবে আমাদের সমাজে যে সকল অটো রিক্সা বা ভ্যান চালক ভাই ও বন্ধুগণ আছেন তারা অবশ্যই ভ্যানের সার্ভিসিং করার জন্য অথবা অটোরিকশা সার্ভিসিং করার প্রয়োজন হয়। বিভিন্ন সময় অটো রিক্সার ব্যাটারি ডাউন পড়ে যায় অথবা অটো রিক্সার ব্যাটারি সমস্যা হয়ে যায়। ভ্যানের ব্যাটারি ডাউন হয়ে যায় অথবা নষ্ট হয়ে যায় তখন আপনাদের অবশ্যই ভ্যানের ব্যাটারি পরিবর্তন করার প্রয়োজন হয়। সাধারণত একটি ব্যাটারি ছয় মাস বা এক বছর অব্দি আপনাকে ভাল সার্ভিস দিয়ে যাবে এরপরে এই ব্যাটারিটি ধীরে ধীরে নষ্ট হয়ে যাবে অথবা ডাউন পরে যাবে। ধীরে ধীরে একটা সময় আপনাকে এই ব্যাটারিটি পরিবর্তন করতে হতে পারে তাই যেহেতু আমরা এই ব্যাটারিগুলো সাধারণত একটি বছর পর পরিবর্তন করার পরিকল্পনা করি তাই একটি বছর পরে ব্যাটারির দাম গুলো পরিবর্তন হতে পারে।

ভ্যানের ব্যাটারির দাম বাংলাদেশ 2024

যে সকল ভাই ও বন্ধুগণ আপনারা ভ্যান চালক বা ভ্যান চালায় জীবন জীবিকা নির্বাহ করেন তাদের ব্যাটারি পরিবর্তনের সময় আসলে তারা বিভিন্ন ব্যাটারি নিয়ে চিন্তিত হয়ে পড়েন। অনেক সময় তারা চিন্তা করেন তাদের কোন ব্যাটারিগুলো নিজের ভ্যানে উঠাবেন বা বিয়ের নিজের ভ্যানে লাগাবেন সেই নিয়ে তারা বিভিন্নভাবে চিন্তায় পড়ে যান। তাদের জন্য সাধারণত আমরা আমাদের এই আজকের প্রতিবেদনটিতে তুলে ধরার চেষ্টা করব কোন ব্যাটারিগুলো আপনার জন্য উল্লেখযোগ্য এবং ভালো হবে। এছাড়াও আপনি যদি ভ্যানের ব্যাটারি পরিবর্তন করতে চান তাহলে বিভিন্ন দোকানদার আপনাকে বিভিন্ন পরামর্শ দেয় আপনি কোন ব্যাটারিটি ভালো হবে এবং কোন ব্যাটারির দাম কেমন হবে সেটি সম্পর্কে জানতে পারবেন আমাদের প্রতিবেদনটি থেকে।

Brand: DLDC-GOLDEN

  • Product Name : 30Ah Dry Battery ( 2pcs )
  • হাইকোয়ালিটি অরজিনাল চায়না ব্যাটারি
  • Condition : 100 Intake & High Quality
  • Battery Cell : Dry ■ Volt : 12
  • Weight : 07.00 KG per pcs ( Without Packet )
  • High Power – No Maintenance Cost
  • Easy Set up Super backup
  • price: 8000

Brand: DLDC-GOLDEN

  • Product Name : 95Ah Dry Battery ( 4pcs )
  • হাইকোয়ালিটি অরজিনাল চায়না ব্যাটারি
  • Condition : 100 Intake & High Quality
  • Battery Cell : Dry ■ Volt : 12
  • Weight : 13.250 KG per pcs ( Without Packet )
  • High Power – No Maintenance Cost
  • Easy Set up Super backup
  • price : 23000

বর্তমান সময়ের সব মানুষই শিক্ষিত। তাই আপনি যদি আপনার ভ্যানের ব্যাটারি পরিবর্তন করতে চান তাহলে অনেকেই আপনাকে বিভিন্ন প্রতারণার ফাঁদে ফেলে আপনার কাছে ব্যাটারির দাম বেশি ধরতে পারে তাই আপনি বিভিন্নভাবে অনলাইন মাধ্যমে রিসার্চ করে ব্যাটারিটি সংগ্রহ করতে পারবেন। আপনি যদি অনলাইনে ঘাঁটাঘাটি করে দেখে নেন ব্যাটারিগুলো তাহলে অবশ্যই আপনি ভ্যানের ব্যাটারি তুলে উপকৃত হবেন এবং আপনার কোন রকম সমস্যা হবে না। এ ছাড়াও আপনি অনলাইনে ব্যাটারি রিভিউটি দেখতে পারবেন এছাড়াও ভ্যানের ব্যাটারির দামগুলো সম্পর্কেও পূর্ণাঙ্গ ধারণা নিতে পারবেন তাহলে আপনি কোনভাবেই সমস্যার সম্মুখীন হবেন না দোকানদারের কাছে। এজন্য আমরা আপনাদের সামনে ভ্যানের কিছু উন্নত মানের ব্যাটারি গুলোর নামের তালিকা এবং দামের তালিকা তৈরি করে উপস্থাপন করলাম।

উপরে আমরা সুন্দরভাবে ভ্যানের ব্যাটারির দাম গুলো এবং ব্যান্ডের ব্যাটারির নাম সহ তাদের বিভিন্ন কার্যক্রম এবং চার্জিং সিস্টেম সহ কত দিন ব্যাটারি ভালোভাবে চলবে এবং গ্যারান্টি ওয়ারেন্টি সহ নানা রকম তথ্য উপস্থাপন করলাম। আশা করি উপস্থা আলোচনাগুলো মনোযোগ সহকারে দেখলে আপনি এদের ধরনের সকল তথ্যগুলো খুব সুন্দর ভাবে সংযোগ করতে পেরেছেন। আমাদের প্রতিবেদনটি যদি আপনাদের ভালো লাগে তাহলে অবশ্যই আপনি আমাদের কমেন্ট করে জানাতে পারেন এছাড়াও যারা ভ্যানের ব্যাটারি সম্পর্কে জানতে আগ্রহী বা ব্যানের ব্যাটারি নিয়ে চিন্তিত। অথবা ব্যানার ব্যাটারির দাম কত হতে পারে সে সম্পর্কে জানতে আগ্রহী তাদের জন্যই নিবন্ধনটি তাদের সাথে শেয়ার করবেন। আপনার মূল্যবান সময়টি আমাদের প্রতিবেদনটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ। এছাড়াও আপনি ভ্যানের ব্যাটারি সম্পর্কে আরও কোন তথ্য জানতে বা আপনার কোন মতামত থাকলে আমাদের কমেন্ট করে জানাতে পারেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top