বোয়েসেল ফোন নাম্বার | বোয়েসেল অফিসের ঠিকানা, হেড অফিস, ইমেইল, ওয়েবসাইট

প্রিয় ভিজিটর প্রতিনিয়তম আমাদের ওয়েবসাইটটি থেকে প্রকাশ করা হয় নতুন নতুন কিছু তথ্য গুলো। আমাদের ওয়েবসাইটে প্রকাশিত সকল তথ্যগুলো আপনারা সংশয় করে আশা করি উপকৃত হন তাই আজকেও আমরা আপনাদের সামনে আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে নতুন একটি তথ্য নিয়ে উপস্থিত হয়েছি। আজকে আমরা কথা বলতে চাচ্ছি আপনাদের সামনে সরকারি কিছু অফিসের মোবাইল নাম্বার সম্পর্কে। যাতে আপনি খুব সহজেই জানতে পারেন সরকারি অফিসটির মোবাইল নাম্বার এবং তাদের যাবতীয় কার্যক্রম সহ তাদের ইমেল ঠিকানা যোগাযোগ নাম্বার হেড অফিস সহ সকল তথ্যগুলো। তাই এ ধরনের তথ্য সংগ্রহ করতে অবশ্যই আমাদের প্রতিবেদনটি সাথে থাকুন এবং মনোযোগ সহকারে সকল তথ্যগুলো সংগ্রহ করুন।

ইতিমধ্যেই আপনারা আমাদের থাম্বেল এবং টাইটেল দেখে বুঝতে পেরেছেন আজকে আমরা কি বিষয় নিয়ে আলোচনা করতে যাচ্ছি। আমাদের আজকের আলোচনার বিষয়টি হচ্ছে বোয়েসেল অফিসের মোবাইল নাম্বার, ঠিকানা, ইমেইল এড্রেস সহ ও নানারকম তথ্যগুলো সম্পর্কে। এ ধরনের তথ্যগুলো যদি আপনারা সংগ্রহ করতে চান তাহলে অবশ্যই আমাদের এই নিবন্ধনটি আপনাদের বিশেষভাবে উপকারে আসবে তাই আমাদের প্রতিবেদনটি সাথে থাকুন এবং নতুন নতুন তথ্য গুলো সংগ্রহ করুন। কিছু সংখ্যক ভিজিটর রয়েছেন যারা বিভিন্নভাবে সংগ্রহ করেন বোয়েসেল অফিসের ঠিকানা গুলো তাই আমরা তাদের জন্যই নিবন্ধনটি সুন্দরভাবে সাজিয়েছি।

বোয়েসেল অফিস কি

বাংলাদেশের মধ্যে রাষ্ট্রীয় মালিকানাধীন একমাত্র জনশক্তি প্রেরণকারী প্রতিষ্ঠান হচ্ছেন বোয়েসেল। জনশক্তির মাধ্যমে বৈদেশিক মুদ্রা অর্জনের জন্য১৯৮৪ সালে এই প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠিত হয়। এই প্রতিষ্ঠানটির সংক্ষিপ্ত রূপ হচ্ছেন বোয়েসেল। বইউ হোসেন এর পূর্ণাঙ্গ নাম হচ্ছে বাংলাদেশ ওভারিস এমপ্লয়মেন্ট এন্ড সার্ভিসেস লিমিটেড। যার সংক্ষিপ্ত রূপ হচ্ছেন বোয়েসেল। তাই আজকে আমরা এই বইও ফেল অফিসের নানা রকম তথ্যগুলো অর্থাৎ ফোন নাম্বার সহ যাবতীয় ঠিকানা গুলো এবং কোন কোন স্থানে তাদের শাখা গুলো রয়েছে সেই শাখা গুলো সম্পর্কে সকল তথ্য তুলে ধরার চেষ্টা করব।

বোয়েসেল অফিসের ঠিকানা

বাংলাদেশের একমাত্র নির্ভরযোগ্য প্রতিষ্ঠান এবং সরকারি প্রতিষ্ঠানগুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় প্রতিষ্ঠান হলেন বোয়েসেল। আজকের এই নিবন্ধনের মাধ্যমে আপনি সংগ্রহ করতে পারবেন বোয়েসেল অফিসের শাখা সমূহ ফোন নাম্বার, ইমেইল ঠিকানাসহ যাবতীয় শাখার বিস্তারিত তথ্যগুলো। তাই আমরা বিভিন্ন অঞ্চলের বইয়ের সেল অফিসের নানারকম তথ্য ও ঠিকানা মোবাইল নাম্বার গুলো বিভিন্ন স্থান থেকে সংগ্রহ করে এই নিবন্ধনটিতে তুলে ধরলাম।

বোয়েসেল অফিসের হেড অফিস

বোয়েসেল অফিসের হেড অফিসের ঠিকানাগুলো আমরা সুন্দরভাবে আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করলাম যে সকল ব্যস্ততার গুলো নানা রকম সমস্যার কারণে এই বোয়েসেল অফিসের ঠিকানা গুলো অনুসন্ধান করেন তারা সরাসরি এই অফিসের হেড অফিসে গিয়ে যোগাযোগ করতে পারেন। প্রবাস রিলেটেড অথবা বিভিন্ন ধরনের গভমেন্ট জব বিদেশি চাকরির রিলেটেড জাতীয় কাজের জন্য এই ঠিকানার যোগাযোগ জেনে নিতে পারেন খুব সহজেই।

ঠিকানা : ৭১-৭২ ইস্কাটন গার্ডেন
প্রবাসী কল্যাণ ভবন চতুর্থ তালা
রমনা, ঢাকা ১০০০
বাংলাদেশ

বোয়েসেল অফিস ঢাকা মোবাইল নাম্বার

বইয়ে ছিল অফিসের সাথে যোগাযোগ করতে চাচ্ছেন যে সকল ভিজিটর তারা অবশ্যই রয়েছেন অফিসের সাথে যোগাযোগ করতে পারেন এবং যারা ঢাকার আশপাশ থেকে যোগাযোগ করতে যাচ্ছেন তাদের জন্য আমরা তুলে ধরার চেষ্টা করলাম ঢাকার আশপাশে বোয়েসেল অফিসের ঠিকানাগুলো। আপনি সরাসরি ঢাকা বা ঢাকার আশপাশ থেকে বোয়েসেল অফিসে গিয়ে যোগাযোগ করতে পারেন এবং আপনার সমস্যাগুলোর কথা বলে তাদের সাথে সমাধান করতে পারেন। আশা করি বয়েসেল অফিসের যাবতীয় তথ্য গুলো এই প্রতিবেদনটি থেকেই আপনাদের উপকারে আসবে।

বোয়েসেল অফিসের ওয়েবসাইট

বোয়েসেল অফিসের ওয়েবসাইট গুলো অনুসন্ধান করেন কিছু সংখ্যক প্রবাসি ভাই এবং বোনেরা। তাদের অনুসন্ধানের মাধ্যমে আমরা জানতে পেরেছি অনেকেই বোয়েসেল অফিসের ওয়েবসাইটটি নিয়ে অনুসন্ধান করেন এবং খুঁজে পান না তাই আমরা আমাদের এই প্রতিবেদনটিতে তুলে ধরার চেষ্টা করলাম বোয়োসেল অফিসের অরিজিনাল এবং অফিসিয়াল ওয়েবসাইট ঠিকানাটি। আপনারা যারা বায়োসেল অফিসের পূর্ণাঙ্গ তথ্য সংগ্রহ করতে চাচ্ছেন বা তাদের বিভিন্ন খবরা খবর নিতে চাচ্ছেন তারা সরাসরি তাদের ওয়েবসাইটে গিয়ে অনুসন্ধান করতে পারেন এবং নানা রকম তথ্য সংগ্রহ করতে পারেন।

বোয়েসেল অফিসের ওয়েবসাইট: boesl.gov.bd

বোয়েসেল অফিসের কার্যক্রম

অনেক ভিজিটর আছেন যারা বোয়েসেল অফিস সম্পর্কে জেনে থাকেন। আবার অনেকে আছেন যারা বোয়েসেল অফিস সম্পর্কে নানারকম তথ্য সংগ্রহ করার জন্য চেষ্টা করে থাকেন তাদের জন্য এই প্রতিবেদনটিতে আমরা তুলে ধরার চেষ্টা করব বোয়েসেল অফিস কি ধরনের কার্যক্রম পরিচালনা করে থাকে এবং তারা কি ধরনের বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন দেশের জব সার্কুলার এবং শ্রমিকদের সুযোগ সুবিধা নানা ধরনের কার্যকলাপ পরিচালিত হয় বোয়েসেল অফিসের মাধ্যমে। বোয়েসেল অফিসের মাধ্যমে বিদেশে যাওয়ার জন্য আবেদন করতে পারবেন এবং বিদেশের সংক্রান্ত যাবতীয় তথ্য এখান থেকে জেনে নিতে পারবেন। একই সরকার পরিচালিত একটি প্রতিষ্ঠান তাই এটি বিশ্বস্ত এবং নির্ভরযোগ্য।

বোয়েসেল অফিসের মোবাইল নাম্বার

বোয়েসেল অফিসের যাবতীয় তথ্যগুলো তারা তাদের ওয়েবসাইটে প্রতিনিয়ত প্রকাশ করে থাকে আপনি চাইলে তাদের ওয়েবসাইটটি থেকে সংগ্রহ করতে পারবেন। তবে অনেকেই আছেন যারা ওয়েবসাইট ঘাটাঘাঁটির থেকে সরাসরি বয়েসেল অফিসের সাথে কথা বলতে আগ্রহী। তাই আপনি ঘরে বসে বয়েসেল অফিসের সাথে যোগাযোগ করতে পারেন এবং নানা রকম তথ্য সংগ্রহ করতে পারেন এবং বিদেশি বা ফরেনার বিভিন্ন তথ্য সংগ্রহ করতে পারেন। আমরা আমাদের এই নিবন্ধন টির মাধ্যমে বোয়েসেল অফিসের মোবাইল নাম্বার ফোন নাম্বার এবং তাদের হটলাইন নাম্বারগুলো তুলে ধরার চেষ্টা করলাম।

মোবাইল : ০১৭৬৫৪১১৬৫৩
হট লাইন : ৪৮৩১৯১২৫, ৪৮৩১৭৫১৫, ৫৮৩১১৮৩৮

ওয়েসল অফিসের ইমেইল এড্রেস

বোয়েসেল অফিসের অফিসিয়াল ইমেইল এড্রেসটি তুলে ধরা হলো।

 ইমেইল এড্রেস: info@boesl.gov.bd
ইমেইল এড্রেস: md@boesl.gov.bd

আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করলাম বোয়েসেল অফিসের নানারকম তথ্যগুলো। বোয়েডেল অফিস থেকে আপনি যে সকল তথ্য সংগ্রহ করতে পারবেন তার সম্পর্কে জানার জন্য যারা আগ্রহী বা এ ধরনের তথ্য সংগ্রহ করতে আগ্রহী তারা আমাদের এই নিবন্ধনটি থেকে বিশেষ উপকার পাবেন আশা করি। আমাদের প্রতিবেদনটি থেকে যদি আপনাদের উপকার হয় অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং এই তথ্যগুলো শেয়ার করবেন যাতে সকলেই দেখার সুযোগ পায় এবং আপনি কমেন্ট করে জানাতে পারেন যাতে আপনার কমেন্ট দেখে অনেকেই আগ্রহী হয়। আপনার মূল্যবান সময় দিয়ে আমাদের পূর্ণ নিবন্ধনটি মনোযোগ সহকারে দেখার জন্য অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top