ধানমন্ডি আবাসিক হোটেলের ঠিকানা, নাম, মোবাইল নাম্বার ও ইমেইল এড্রেস

ঢাকা শহরে আপনি যদি নতুন এসে থাকেন তাহলে অবশ্যই আপনাদের ঢাকা শহরের হোটেল গুলোর সম্পর্কে জানা প্রয়োজন এবং তাদের সম্পর্কে নানা রকম তথ্য রাখা বিশেষ দরকার। তাই আজকে আমরা আপনাদের সামনে আলোচনা করতে যাচ্ছি আমাদের এই নিবন্ধনটির মাধ্যমে ধানমন্ডি আবাসিক হোটেলের নাম ঠিকানা ফোন নাম্বার মোবাইল নাম্বার গুলো সম্পর্কে। যাতে আপনি সম্পূর্ণ আমাদের এই নিবন্ধনটি থেকে খুব সহজেই সংগ্রহ করতে পারেন ঢাকার ধানমন্ডি আবাসিক হোটেলে ঠিকানা মোবাইল নাম্বার ইমেল অ্যাড্রেস সহ যাবতীয় তথ্যগুলো। তবে এ ধরনের তথ্যগুলো সম্পর্কে জানতে হলে অবশ্যই আপনাকে আমাদের নিবন্ধনটি মনোযোগ সহকারে দেখতে হবে এবং সকল তথ্যগুলো সংগ্রহ করতে হবে।

ঢাকা শহরে আপনি যতই নতুন হন বা পুরাতন হন না কেন ঢাকা শহর সম্পূর্ণ অচেনা একটি শহর। এই শহরে কোথায় কি আছে সে সকল তথ্যগুলো অবশ্যই আমাদের জানা প্রয়োজন তবে আমরা অনেকেই জানিনা তাই বিভিন্ন সময় নানা রকম সমস্যার সম্মুখীন হই। যদি আপনারা এই শহরে নতুন হয়ে থাকেন তাহলে কোন কথাই নেই আপনি কোন রকম ঝামেলায় পড়বেন এটা স্বাভাবিক। ঢাকা শহরে আপনি নতুন হলে ঢাকা শহরের রাস্তাগুলোতে আপনি হারিয়ে যাবেন এটা স্বাভাবিক তবে আপনাকে সাহায্য করবে google ইন্টারনেট ম্যাপ। তাই আপনি যদি গুগলের সাহায্য নিয়ে আপনার লোকেশন টি অনুসন্ধান করেন তাহলেই অবশ্যই আপনি সুন্দরভাবে পৌঁছাতে পারবেন আপনার গন্তব্যে।

ধানমন্ডি আবাসিক হোটেলের ঠিকানা

যে সকল ডিজিটর ঢাকায় নতুন বা ঢাকার রাস্তাঘাট তেমন বেশি চেনেন না তারা ধানমন্ডি আবাসিক হোটেল গুলোর ঠিকানা গুলো অনুসন্ধান করলে আপনাদের জন্য গুরুত্বপূর্ণ হবে আমাদের এই নিবন্ধনটি। আপনি আমাদের নিবন্ধন টি থেকে ধানমন্ডি আবাসিক হোটেলের ঠিকানা গুলো এবং ফোন নাম্বার গুলোর সংগ্রহ করতে পারেন এবং google এ অনুসন্ধান করতে পারেন এ ধরনের লোকেশন গুলো। আমাদের এখান থেকে ঢুকে নাটি সংগ্রহ করে গুগলে অনুসন্ধান করলে সরাসরি আপনাকে নিয়ে যাবে সেই ধানমন্ডির আবাসিক জনপ্রিয় হোটেল গুলোতে। আপনি কোন রকম সমস্যা ছাড়াই বা ঝামেলা ছাড়াই পৌঁছতে পারবেন আপনার জনপ্রিয় এবং গন্তব্যে।

আবাসিক হোটেলের নাম ঠিকানা
ইম্পেরিয়াল হোটেল ইন্টারন্যাশনাল, বিবি এ্যভিনিউ পল্টন, বঙ্গবন্ধু এভিনিউ
এরো-লিংক ইন্টারন্যাশনাল লি: উত্তরা, সেক্টর ৩
ওয়েষ্টিন ঢাকা গুলশান, গুলশান ২
কর্ণফুলী গেষ্ট হাউজ N\A, N\A
কল্পনা বোর্ডিং ও হোটেল কোতোয়ালী, শাঁখারী বাজার
কোয়ালিটি ইন (আবাসিক হোটেল গুলশান) গুলশান, গুলশান ২

ধানমন্ডি আবাসিক হোটেলের মোবাইল নাম্বার

ধানমন্ডিতে রয়েছে অনেক আবাসিক হোটেল যে আবাসিক হোটেল গুলো সব সময় সাধারণ মানুষদের বিভিন্ন রকম সার্ভিস দিয়ে থাকে। আবার অনেকেই আছেন যারা কম রেটের বা কম রেঞ্জের আবাসিক হোটেল গুলো অনুসন্ধান করেন যাতে তারা স্বল্পমূল্যে রাত্রিযাপন করতে পারেন এবং সুন্দর পরিবেশে থাকতে পারেন। এজন্য আমরা সকল ভিজিটরদের কথা চিন্তা করে স্বল্প রেঞ্জের অর্থাৎ অল্প বাজেটের মধ্যে কিছু আবাসিক হোটেলের মোবাইল নাম্বার গুলো আপনাদের সামনে সংগ্রহ করে তুলে ধরার চেষ্টা করছি। যাতে আপনারা সুন্দরভাবে সংযোগ করতে পারেন কম রেঞ্জের অঘাত অল্প বাজেটের মধ্যে কিছু আবাসিক হোটেলের ঠিকানা মোবাইল নাম্বার।

  • ব্রাক সেন্টার ইন : ৯৮৮৬৬৮১-৮২, ৯৮৮১২৬৫
  • হোটেল অবকাশ : ৮৮২১৫৪৮, ৮৮১১১০৯
  • হোটেল আমির ইন্টারন্যাশনাল : ০৯১-৫৪০৩০, ৬২৭৫৫
  • হোটেল বিজয়নগর : ৯৩৩১৪৬১
  • হোটেল সিভিক ইন : ৮৮১২০২২, ৮৮১৬০৬৪
  • হোটেল দি ক্রিস্টাল গার্টেন : ৮৮২৩১৪৭, ৮৮২৩৬৫২
  • হোটেল গ্রান্ড প্যালেস : ৯৫৬১৬২৩
  • হোটেল লা ভিনসি : ৯১১৩৯৫৫, ৯১১৯৩৫২
  • হোটেল লেক কেসল : ৮৮১২৮১২, ৮৮১৪১৩৭
  • হোটেল মেট্রোপলিটন লিমিটেড : ৯৫৫৪৬৮৩-৮৭

ধানমন্ডি গুরুত্বপূর্ণ হোটেলের ঠিকানা গুলো

ধানমন্ডি ঢাকা শহরের মধ্যে উন্নতম একটি স্থান যে স্থানটি যে স্থানটি ঢাকা শহরের খুব কাছেই অবস্থিত। এই স্থানটিতে মানুষ বিভিন্ন প্রয়োজনে প্রতিনিয়ত যাওয়া আসা করে এবং নতুন ভিজিটররা অর্থাৎ নতুন ভ্রমণ প্রিয় মানুষেরা এই স্থানটিতে প্রতিনিয়ত ভ্রমণ করে এবং তারা আবাসিক হোটেল গুলোর ঠিকানাগুলো অনুসন্ধান করে। অনেকেই আছেন যারা অল্প বাজেটে সুন্দর পরিবেশ এবং শান্তিপূর্ণ একটি স্থান অনুসন্ধান করে আবার অনেকে আছেন যারা অল্প বাজেটেও ভালো মানের সার্ভিস পেতে চায়। আপনাকে অবশ্যই মনে রাখতে হবে এটি শহর শহরাঞ্চলে আপনি যেরকম সার্ভিস চাবেন তেরোকমই আপনাকে অর্থ ব্যয় করতে হবে। তাই আমরা আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করলাম ঢাকার গুরুত্বপূর্ণ কিছু আবাসিক হোটেল গুলো ঠিকানা এবং ফোন নাম্বার গুলো আপনি চাইলেই তাদের সাথে যোগাযোগ করে তাদের সম্পূর্ণ সুযোগ সুবিধা গুলো শুনতে পারেন।

শিরোনাম পরিচালনাকারী/মালিকের নাম ঠিকানা মোবাইল নং প্রতিষ্ঠানের ধরন
হোটেল ওয়াশিংটন লি: হোটেল ওয়াশিংটন লি: ৫৬, গুলশান দক্ষিণ এভিনিউ বা/এ,ঢাকা। ৮৮৫১৪৬৭ বেসরকারী
গ্রান্ড প্রিন্স হোটেল গ্রান্ড প্রিন্স হোটেল বা.প্লট নং ০৬ ও ১১ ব্লক. মেইন রোড-০১, মিরপুর-১(বাসষ্ট্যান্ট), ঢাকা-১২১৬ ৯০১২৯৫২ বেসরকারী
হোটেল রাজমিন ঈশাখা ইন্টারন্যাশনাল হোটেল রাজমিন ঈশাখা ইন্টারন্যাশনাল ৮৯/৩, ভি,আই,পি রোড, কাকরাইল, ঢাকা ৮৩২২৪২৬ বেসরকারী

আবাসিক হোটেলের সম্পূর্ণ সুযোগ সুবিধা গুলো আপনি ফোনের মাধ্যমে সংগ্রহ করে তাদের সাথে যোগাযোগ করতে পারেন এবং তাদের কিরকম বাজেট সে সম্পর্কে ধারণা নিয়েই আপনি এই আবাসিক হোটেলগুলোতে রাত্রি যাপন করতে পারেন। এই আবাসিক হোটেলগুলো আমরা তুলে ধরলাম যেই আবাসিক হোটেল গুলো সম্পূর্ণ নিরাপদ এবং সুন্দর পরিবেশে অবস্থিত। এই হোটেল গুলোক সম্পূর্ণ নিরাপদ এবং কোনরকম ঝামেলা ছাড়াই আত্তি যাপন করতে পারবেন এবং শান্তিপূর্ণ পরিবেশে। আপনার সুন্দর ও শান্তিতে রাত্রি যাপন করার জন্য আমাদের এই নিবন্ধনটি আপনাকে সাহায্য করবে আশা করি। সময় দিয়ে আমাদের সাথে থাকার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top