ডিপজলের ফোন নাম্বার | মনোয়ার হোসেন ডিপজলের জীবনী

প্রিয় ফিল্ম ইন্ডাস্ট্রিজ প্রেমী ভাই ও বোনেরা। আপনারা খুব সহজেই আমাদের আজকের প্রতিবেদনটি থেকে জানতে পারবেন এমন একজন জনপ্রিয় সেলিব্রেটি এবং অভিনেতা সম্পর্কে যেটি আপনাদের জানা অন্তত গুরুত্বপূর্ণ এবং অনেকেই তার সম্পর্কে জানতে আগ্রহী। আমরা আজকে আপনাদের সামনে সুন্দরভাবে তুলে ধরার চেষ্টা করব এমন একজন সেলিব্রেটির মোবাইল নাম্বার এবং তার জীবনী থেকে নেওয়া নানা রকম তথ্যগুলো যে তথ্যগুলো আপনাদের বিশেষ উপকারে আসবে। ইতিপূর্বেই এই অভিনেতা বিভিন্ন অভিনয়ের মাধ্যমে মানুষের সামনে আলোচনায় আসেন এবং অনেক মানুষ এই অভিনেতার অভিনয় দেখে মুগ্ধ হয়ে পড়েছেন এবং অনেকজনই তার ভক্ত হয়ে গেছেন।

আজকে আমরা আমাদের আজকের প্রতিবেদনটির মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরতে যাচ্ছি এমন একজন অভিনেতা সেই অভিনেতা টি হলেন মরোয়ার হোসেন ডিপজল। মনোয়ার হোসেন ডিপজল একজন বাংলাদেশী অভিনেতা, প্রযোজক, লেখক, রাজনীতিবিদ এবং ব্যবসায়ী। মনোয়ার হোসেন ডিপজল খলচরিত্রে অভিনয় করলেও কোটি টাকার কাবিন চলচ্চিত্রের মাধ্যমে তিনি ভালো চলচ্চিত্রে অভিনয় শুরু করেন। মনোয়ার হোসেন ডিপজল বাংলাদেশ জাতীয়বাদী দল হয়ে স্থানীয় ঢাকার নয় নং ওয়ার্ডের কমিশন নির্বাচিত হয় ১৯৯৪ সালে। মনোয়ার হোসেন ডিপজলের বড় ভাই শাহাদত হোসেন বাদশা তার নামে ডিপজল পরিবহন বাস সার্ভিস চালু করেন। বর্তমানে বাংলাদেশের সকল প্রান্তে ডিপজল পরিবহনের বাসগুলো সার্ভিস দিয়ে আসছে।

মনোয়ার হোসেন ডিপজলের জীবনী

মনোয়ার হোসেন ডিপজল সম্পর্কে অনেকেরই বিভিন্ন মতামত রয়েছে। অনেকেই আছেন যারা মনোয়ার হোসেন ডিপজল সম্পর্কে জানতে আগ্রহী এবং তার পার্সোনাল জীবন সম্পর্কে জানতে আগ্রহী। তাই আমরা আপনাদের সামনে আজকের প্রতিবেদনটির মাধ্যমে মনোয়ার হোসেন ডিপজলের সংক্ষিপ্ত জীবনী প্রকাশ করতে যাচ্ছি যাতে আপনারা খুব সুন্দর ভাবে অল্প সময়ের মাধ্যমে মনোয়ার হোসেন ডিপজলের সংক্ষিপ্ত জীবনী সম্পর্কে জানতে পারেন। তবে আপনারা যারা মনোয়ার হোসেন ডিপজলের সংক্ষিপ্ত জীবনী জানতে আগ্রহী বা তার জীবনে থেকে তথ্যগুলো সংগ্রহ করতে আগ্রহী তারা আমাদের এই প্রতিবেদনটির সাথে থাকুন।

মনোয়ার হোসেন ডিপজল জন্মগ্রহণ করেন ১৫ই জুন ১৯৫৮ সালে। তিনি জন্মগ্রহণ করেন মিরপুরের বাগবাড়িত্তে। মনোয়ার হোসেন ডিপজল মনতাজুর রহমান আকবরের হাত ধরে চলচ্চিত্র জগতে আগমন ঘটে। ১৯৯৩ সালে মনোয়ার হোসেন ডিপজল টাকার পাহাড় চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্র জগতে পা রাখেন। মনোয়ার হোসেন ডিপজল একজন অভিনেতা প্রযোজক রাজনীতিবিদ এবং ব্যবসায়ী নামের সকলের সামনে পরিচিত। সেই সাথে তিনি বাংলাদেশ জাতীয়বাদী দলের একজন সক্রিয় কর্মী।

জন্ম
মনোয়ার হোসেন ডিপজল

১৫ জুন ১৯৫৮

মিরপুর, ঢাকা, পূর্ব পাকিস্তান
অন্যান্য নাম বিশু
নাগরিকত্ব বাংলাদেশী
পেশা চলচ্চিত্র অভিনেতা, প্রযোজক, রাজনীতিবিদ, ব্যবসায়ী
কর্মজীবন ১৯৯৩ – বর্তমান
প্রতিষ্ঠান ডিপজল ফুড ইন্ডাস্ট্রিজ, ফাহিম শুটিং স্পট, এশিয়া সিনেমা হল, পর্বত সিনেমা হল, জোবেদা ফিল্মস, পর্বত পিকচার্স-২, অমি বনি কথাচিত্র
রাজনৈতিক দল বাংলাদেশ জাতীয়তাবাদী দল (১৯৯৪)
বাংলাদেশ আওয়ামী লীগ
আত্মীয় শাহাদাত হোসেন বাদশা (ভাই)
আনোয়ার হোসেন আফজল (ভাই

ডিপজলের ফোন নাম্বার

আপনারা অবশ্যই জেনে থাকবেন যে ঢাকার মধ্যে একজন জনপ্রিয় এবং রাজনীতিবিদের মধ্যে অন্যতম ব্যক্তি হলেন মনোয়ার হোসেন ডিপজল। ডিপজল একজন ব্যবসায়ী এবং বা তার নামে অধিকবাজ বাংলাদেশের যে কোন প্রান্তে সার্ভিস দিয়ে থাকে। অনেকেই আছেন যারা ডিপ্লয়েলের সাথে যোগাযোগ করার জন্য তার ফোন নাম্বার গুলো অনুসন্ধান করে অথবা তার অটোগ্রাফ নেওয়ার জন্য তার সাথে যোগাযোগ করার চেষ্টা করে থাকে। আমরা আপনাদের সামনে মনোয়ার হোসেন ডিপজল অর্থাৎ ডিপজলের মোবাইল নাম্বারটি তুলে ধরার চেষ্টা করলাম এবং সেই সাথে তার বিভিন্ন যোগাযোগ মাধ্যম গুলো অর্থাৎ সোশ্যাল মিডিয়ার মাধ্যম গুলো তুলে ধরার চেষ্টা করলাম। যাতে আপনি তার ফোন নাম্বারের সাথে যোগাযোগ করে ডিপজলের সাথে যোগাযোগ স্থাপন করতে না পারলেও তাদের অনলাইন প্লাটফর্মার সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রাম ফেসবুকের মাধ্যমে তাদের সাথে যোগাযোগ করতে পারে।

মনোয়ার হোসেন ডিপজল ফোন নাম্বার-০১৭৪৬৮২৫১১১

আমরা আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে আপনাদের সামনে সুন্দরভাবে তুলে ধরার চেষ্টা করছি মনোয়ার হোসেন ডিপজলের জীবনী থেকে সংক্ষিপ্ত জীবনী গুলো। তার জীবনে ঘটে যাওয়া নানারকম তথ্য এবং কিভাবে তিনি ফিল্ম ইন্ডাস্ট্রিসে পা রাখেন সেই সকল তথ্যগুলো তুলে ধরার চেষ্টা করলাম এবং যারা তাদের ফোন নাম্বার গুলো অনুসন্ধান করে তাদের জন্য বিভিন্ন স্থান থেকে সংগ্রহ করে তার ফোন নাম্বার সোশ্যাল মিডিয়ার সকল মাধ্যমগুলো তুলে ধরার চেষ্টা করলাম। যাতে আপনি খুব অল্প সময়ের মাধ্যমে তাদের সাথে যোগাযোগ করতে পারেন আমাদের প্রতিবেদনটি আপনাদের ভালো লাগলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। এবং আমাদের প্রতিবেদনটি শেয়ার করবেন যারা মনোয়ার হোসেন ডিপজল সম্পর্কে জানতে আগ্রহী এবং তাদের ফোন নাম্বার সংগ্রহ করতে আগ্রহী।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top