খুলনা টু দিনাজপুর ট্রেনের সময়সূচী, ভাড়া-Khulna to Dinajpur train schedule

প্রিয় ভ্রমণ রশিক ভাই ও বোনেরা আপনাকে স্বাগতম জানাচ্ছি আমরা আমাদের আজকের প্রতিবেদনটিতে। প্রতিনিয়ত আমরা আপনাদের বিভিন্ন রকম তথ্য দিয়ে সহযোগিতা করার চেষ্টা করি যাতে আপনারা আমাদের প্রতিবেদনটি থেকে নানা রকম তথ্য সংগ্রহ করে উপকৃত হন। আমরা অনেকেই আছি যারা বিভিন্ন জায়গায় ভ্রমণ করতে ভালোবাসি এবং ভ্রমণের অভিজ্ঞতা শেয়ার করার চেষ্টা করি। আমরা অনেকেই আছি যারা অবস্থান থেকে অনুষ্ঠান ভ্রমণ করার চেষ্টা করি তবে আপনি যদি ভ্রমণের সুন্দর অভিজ্ঞতা নিতে চান এবং শান্তিপূর্ণ ভ্রমণ করতে চান তাহলে অবশ্যই আপনাদের ভ্রমণের প্রথম পছন্দ হবে ট্রেন আপনার ট্রেনের মাধ্যমে ভ্রমণ করলে বিভিন্ন রকম সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন সেই সাথে আরামদায়ক ভ্রমন।

এজন্য আজকে আমরা আপনাদের সামনে খুলনা টু দিনাজপুর ট্রেনের ভাড়া সময়সূচি সহ বিভিন্ন রকম তথ্য শেয়ার করব যাতে আপনি আরো আরামদায়কভাবে ভ্রমন করতে পারেন দিনাজপুর টু খুলনা ট্রেনের সময়সূচী সম্পর্কে জানতে পারেন এবং ভ্রমণ আরো সুন্দরময় করে তুলতে পারেন। এছাড়াও আপনি বিভিন্ন রোডেও ভ্রমণ করে যে অর্থ ব্যয় করবেন তার থেকে খুব সীমিত পরিমান অর্থে বা খুব অল্প পরিমাণ অর্থ ব্যয় করে একই স্থান ভ্রমন করতে পারবেন ট্রেনের মাধ্যমে তাই আপনাকে আমরা অবশ্যই বলব ট্রেনের মাধ্যমে ভ্রমণ করুন এবং আপনার অর্থ সেভ করুন। তাই আজকে আমরা আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব দিনাজপুর টু খুলনা রুটে ট্রেনের ভাড়ার তালিকা সময়সূচী সহ যাবতীয় তথ্যগুলো।

খুলনা টু দিনাজপুর ট্রেনের ভাড়া

প্রথমত আমরা খুলনা টু দিনাজপুর ট্রেনের মাধ্যমে ভ্রমণ করতে হলে অবশ্যই আমাদের প্রথমে জানতে হবে এই রুটের ভাড়ার তালিকা গুলো। আপনি যদি খুলনা থেকে সরাসরি একই ট্রেনে দিনাজপুর ভ্রমণ করতে চান তাহলে অবশ্যই আপনাকে ভাড়ার তালিকা গুলো জানতে হবে এবং সরাসরি কাউন্টারে গিয়ে যোগাযোগ করতে পারলে অবশ্যই আপনি টিকিট সংগ্রহ করার সময় বুঝতে পারবেন খুলনা টু দিনাজপুর ট্রেনের ভাড়া কেমন। তবে কাউন্টারে যাওয়ার পূর্বেই আপনি সরাসরি আমাদের কাছ থেকে সংগ্রহ করতে পারবেন ভাড়ার তালিকা গুলো। দিনাজপুর টু খুলনা পর্যন্ত আপনি যদি ট্রেনের মাধ্যমে ভ্রমণ করতে চান তাহলে অন্যান্য পরিবহনের থেকে ট্রেনে আপনি খুব স্বল্পমূল্যে যেতে পারবেন। তবে এই মুহূর্তে আমরা খুলনা টু দিনাজপুর ট্রেনের ভাড়ার তালিকা গুলো সম্পর্কে বলতে পারতেছি না বা জানতে পারি নাই। আমরা খুব শীঘ্রই এই রুটের ভাড়ার তালিকা গুলো আপনাদের সামনে আপডেট করার চেষ্টা করব।

  • শোভন চেয়ার ১৭০ টাকা
  • স্নিগ্ধা  ৯৬৬ টাকা
  • এসি সিট ৫৬৪ টাকা
  • এসি বার্থ ৮২৩ টাকা

খুলনা পর্যন্ত প্রতিনিয়ত চলাচল করে সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি সীমান্ত এক্সপ্রেস ট্রেনটির মাধ্যমে আপনি খুব সহজেই খুলনা টু দিনাজপুর ভ্রমণ করতে পারবেন। এজন্য আমরা আপনাদের সামনে সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি সম্পর্কে বিস্তারিত তথ্য আলোচনা করলাম সেই সাথে আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করলাম সীমাহীনতা এক্সপ্রেস ট্রেনের সময়সূচী যাতে আপনি শুধুমাত্র সীমান্তে এক্সপ্রেস ট্রেনের মাধ্যমে ভ্রমন করতে পারেন। এবং সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি যদিও দিনাজপুরে ব্রেক করেনা এর পরেও আপনি চাইলেই একটু কষ্ট করে দিনাজপুরের আশপাশ কোন স্টেশনে নেমে সরাসরি দিনাজপুরে যেতে পারে।

খুলনা টু দিনাজপুর ট্রেনের সময়সূচী

বিরতি স্টেশন নাম চিলাহাটি থেকে (৭৪৮) খুলনা থেকে (৭৪৭)
যশোর ০২:৫১ ২২:২০
কোট চাঁদপুর ০২:১০ ২২:৫৯
দর্শনা হল্ট ০১:৪৩ ২৩:২৬
চুয়াডাঙ্গা ০১:২১ ২৩:৫৩
পোড়াদহ ০০:৪৭ ০০:৩১
ভেড়ামারা ০০:২৬ ০০:৫২
ঈশ্বরদী ২৩:৪৫ ০১:২০
নাটোর ২৩:০০ ০১:৫৫
সান্তাহার ২২:১৫ ০২:৫০
আক্কেলপুর ২১:৫৩ ০৩:১৫
জয়পুরহাট ২১:৩৫ ০৩:৩১
বিরামপুর ২১:০২ ০৪:০৩
ফুলবাড়ি ২০:৪৮ ০৪:১৭
পার্বতীপুর ২০:১০ ০৪:৪৫
সৈয়দপুর ১৯:৪১ ০৫:১৫
নীলফামারী ১৯:১৯ ০৫:৩৭
ডোমার ১৯:০২ ০৫:৫৩

সীমন্ত এক্সপ্রেস আন্তঃনগর ট্রেনটি প্রতিনিয়ত ভ্রমণ করে খুলনা টু চিলাহাটি। তাই আপনি চাইলেই খুলনা থেকে খুব সুন্দর ভাবে ভ্রমণ করতে পারেন চিলাহাটি পর্যন্ত খুব সহজে এবং সুন্দরভাবে এজন্য আপনাকে শুধুমাত্র সীমান্ত এক্সপ্রেস ট্রেনের সময়সূচী সম্পর্কে জানতে হবে এজন্য আমরা আপনাদের সামনে সীমান্ত এক্সপ্রেস ট্রেনের সময়সূচী সুন্দরভাবে তুলে ধরার চেষ্টা করলাম। যাতে আপনি সহজেই সীমান্তে এক্সপ্রেস ট্রেনের মাধ্যমে ভ্রমণ করতে পারেন খুলনা টু চিলাহাটি এবং সেই সাথে চিলাহাটি যাওয়ার পূর্বেই আপনি দিনাজপুরে নেমে যেতে পারেন।

স্টেশনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
খুলনা টু চিলাহাটি সোমবার ২১ঃ১৫ ০৬ঃ২০
চিলাহাটি টু খুলনা সোমবার ১৮ঃ৪৫ ০৪ঃ১০

আশা করি আমরা আপনাদের সামনে সুন্দরভাবে তুলে ধরতে পেরেছি সীমান্ত এক্সপ্রেস ট্রেনের সময়সূচী অর্থাৎ খুলনা থেকে দিনাজপুর পর্যন্ত ভ্রমণ করার ট্রেনের সময়সূচী সম্পর্কে। এ ধরনের তথ্যগুলো সংগ্রহ করে যদি আপনার উপকার হয় বা উপকৃত হন তাহলে অবশ্যই আপনি আমাদের কমেন্ট করে জানাতে পারেন। সে সাথে আপনি যদি আরো কোন তথ্য জানতে চান বা আরো কোন তথ্য সংগ্রহ করার আগ্রহ প্রকাশ করেন তাহলে অবশ্যই আমাদের কমেন্ট করে জানাতে পারেন আমরা খুব দ্রুত আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব। সীমান্ত এক্সপ্রেস ট্রেনের সময় সূচি সম্পর্কে অর্থাৎ খুলনা থেকে দিনাজপুর ট্রেনের সময়সূচী সম্পর্কে। আপনার মূল্যবান সময় ব্যয় করে আমাদের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top